• ভোর ৫:১৭ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
সোনারগাঁয়ে ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা

সোনারগাঁয়ে ইউপি সদস্যর বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইউপি সদস্য মজিবুর রহমানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একই গ্রামের ছামসুদ্দিনের ছেলে আশরাফ উদ্দিন বাদি হয়ে এই মিথ্যা চাঁদাবাজির মামলাটি দায়ের করেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামের ছামসুদ্দিনের ছেলে মামলার বাদি আশরাফ উদ্দিন ও তা ছোট ভাই সাহাবুদ্দিনের সঙ্গে বিন্নিপাড়া এলাকায় জায়গা-জমি ক্রয় করা নিয়ে দুই ভাইয়ের মধ্যে প্রতিদ্বন্দ্বীতা চলছে।

এদিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান সদস্য মজিবুর রহমান জমি ক্রয় করতে ছোট ভাই সাহাবুদ্দিনকে সাহায্য কারাতে তার বড় ভাই আশরাফ উদ্দিন ক্ষিপ্ত হয় মজিবুর মেম্বারের উপর। পরে মামলার বাদি আশরাফ উদ্দিন গত সোমবার রাতে মজিবুর মেম্বারের বাড়ির সামনে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সোনারগাঁ থানায় গিয়ে ৫০লাখ টাকা চাঁদা দাবি, ৬লাখ টাকার মালামাল ভাংচুর ও ১০লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ এনে একটি মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন, পুলিশ ঘটনাস্থলে না এসে কোন প্রকার তদন্ত ছাড়াই একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে ৫০লাখ টাকার চাঁদাবাজির মিথ্যা মামলা থানায় নেয়া এটা খুবই দুঃখ জনক।

মজিবুর মেম্বার বলেন, গত মঙ্গলবার রাতে তার বাড়িতে তাকে পুলিশ ধরতে আসে। ওই সময় তিনি বাড়িতে ছিলেন না। পরে ঘটনাটি জানার পরপর বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) মো. সাজেদুর রহমানকে অবহিত করেন।

এদিকে মামলার বাদি আশরাফ উদ্দিন জানান, গত সোমবার মোবাইল ফোনে তার কাছে চাঁদা চাওয়া হয়েছে এবং এ ঘটনায় মজিবুর মেম্বার ও একই গ্রামের ধনু মিয়ার ছেলে ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ীদের ডিলার লিটন সহ অজ্ঞাত ১০-১২ জড়িত থাকায় মামলাটি থানায় দায়ের করে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. মোরশেদ আলম জানান, থানায় একটি চাঁদাবাজির মামলা নেয়া হয়েছে। তবে মজিবুর রহমান জনপ্রতিনিধি সেটা তিনির জানা ছিল না।
অন্যদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) মো. সাজেদুর রহমান বলেন, ৫০ লাখ টাকার চাঁদাবাজির মামলাটি থানায় রুজু হওয়ার পর তিনি জানতে পারেন। তবে ওই মামলার বিষয়টি তিনি নিজেই নিরপক্ষভাবে তদন্ত করবেন এবং যাতে কেউ মিথ্যা হয়রানীর শিকার না হন, সেভাবেই ব্যবস্থা গ্রহন করা হবে


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution