• সকাল ৮:৩৬ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: প্রবাসী স্বামী তালাক দিয়েছে এ কথা শুনার পর সোহাগী আক্তার নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহাগীর লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সোহাগীর শশুর ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকায়। এ ঘটনায় সোহাগীর মামা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত করেছেন।

সোহাগীর পরিবার সুত্রে জানা গেছে, গত আট বছর আগে বন্দর উপজেলার মালিবাগ গ্রামের ইব্রাহিমের ছেলে মামুনের সাথে বিয়ে হয় সোহাগী। বিয়ের পর থেকে শশুর বাড়ীর লোক জনের অত্যাচার সহ্য করতে না পেরে একমাত্র ছেলেকে নিয়ে অন্যত্র বসবাস শুরু করেন সোহাগী। এছাড়া দীর্ঘ দিন ধরে সোহাগী ও স্বামী মামুনের সাথেও তার দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে সামাজিক ভাবে একধিকবার সালিশ-বিচারও হয়। গতকাল সোমবার সকাল ১০ টায় সোহাগীর মামা শশুর মনির হোসেন (৬২) তার স্ত্রী হালিমা (৫০), মো: ইব্রাহিম ও শরীফা সহ ৬/৭ জন সোহাগীর বাড়ী সোনাখালী এসে তার স্বামী মামুন বিদেশ থেকে ইমুর মাধ্যমে তাকে তালাক দিয়েছে বলে জানান এবং তালাক নামা সোহাগীর কাছে দেন। গত ৯ সেপ্টেম্বর মামুন বিদেশ থেকে ইন্টারনেট ইমুর মাধ্যমে সোহাগীকে তালাক দিয়ে সে পত্র সোহাগীর কাছে পৌঁছায়। তালাকপত্র (চিরকুট) পেয়ে স্বামীর সঙ্গে সোমবার রাতে এ বিষয় নিয়ে সোহাগীর ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষোভে অভিমান করে রাতে সোহাগী তার ছেলেকে ঘুমিয়ে রেখে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution