• সকাল ৭:০৮ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
সোনারগাঁয়ে বিয়ের জন্য পাত্রী দেখতে এসে করোনা সন্দেহে যুবক আটক

সোনারগাঁয়ে বিয়ের জন্য পাত্রী দেখতে এসে করোনা সন্দেহে যুবক আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মঙ্গলবার সকালে মোগরাপাড়া এলাকায় বিয়ের জন্য পাত্রী দেখতে এসে করোনা রোগী সন্দেহে জগনাথ নামের এক সিঙ্গাপুর প্রবাসীকে আটক করেছে এলাকাবাসী। পরে সোনারগাঁ থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকায় প্রেরণ করে।

আটককৃত যুবক কুমিল্লা দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাসের ছেলে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, কুমিল্লা জেলার দাউদকান্দি গ্রামের হরিদানের ছেলে গত ১মাস আগে সিঙ্গাপুর থেকে দেশে আসে। মঙ্গলবার সকালে সে তার স্বজনদের নিয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে তার বিয়ের জন্য পাত্রী দেখতে আসে। এসময় ভৈরবদী গ্রামের লোকজন সিঙ্গাপুর ফেরত শুনে ওই যুবককে করোনা রোগী সন্দেহে আটক করে রাখে। পরে সোনারগাঁ থানা পুলিশকে খবর পেলে পুলিশ যুবকে তাদের হেফাজতে রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরন করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution