• রাত ২:০১ মিনিট শনিবার
  • ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
সোনারগাঁয়ে যাত্রীকে পিটিয়ে আহত করলো চালক ও হেলপার, আটক-২

সোনারগাঁয়ে যাত্রীকে পিটিয়ে আহত করলো চালক ও হেলপার, আটক-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যাত্রীকে পিটিয়ে আহত করেছে যাত্রীবাহি বাসের চালক ও হেলপার। এ ঘটনায় পথচারীরা ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশের সোর্পদ করেছে। পরে আহত যাত্রীর ভাই জামার মোল্লা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বাদি উল্লেখ করেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে তার ভাই বাদল মিয়া মোগরাপাড়া যাবে বলে বোরাক নামের একটি লোকাল বাসে উঠেন। এসময় বাসের হেলপার মোঃ অপু মিয়া তার কাছ থেকে দ্ধিগুন পরিমান ভাড়া চান। এ নিয়ে তার ভাই বাদলের সাথে তর্কবিতন্ডা হয়। এর জের ধরে বোরাক বাসের চালক আঃ হামিদ ও হেলপার অপু মিয়া তার ভাই বাদলকে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত বাদলকে পথচারীরা উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করে। এসময় ওই বাসের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করেছে পথচারীরা।

এ ঘটনায় জামাল মিয়া বাদি হলে চালক ও হেলপারকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution