• সকাল ১১:১৯ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত
সোনারগাঁয়ে যুববকে পিটিয়ে হত্যার ঘটনায় মা-ছেলেসহ ৩জনের বিরুদ্ধে মামলা

সোনারগাঁয়ে যুববকে পিটিয়ে হত্যার ঘটনায় মা-ছেলেসহ ৩জনের বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় আমপাড়াকে কেন্দ্র করে গতকাল সকালে রতন (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত রতনের মা বাদি হয়ে গতকাল বুধবার রাতে এ মামলাটি দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি তদন্ত) হেলাল উদ্দিন জানান, গত বুধবার সকালে মোগরাপাড়া বাবরকপুর গ্রামে আম পাড়াকে কেন্দ্র করে রতন নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় যুবকের মা সাফিয়া বেগম বাদি হয়ে ৩জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় মোঃ আরিফকে প্রধান আসামী করে এ মামলাটি দায়ের করা হয়। এ মামলায় অন্য আসামীরা হলো আরিফের মা আতর বানু ও তার বন্ধু মোঃ প্রান্ত।

উল্লেখ্য, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাবরকপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে আরিফের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো একই গ্রামের মোতালিবের ছেলে রতনের সাথে। এ বিরোধকৃত জমির আমগাছে গতকাল সকালে আরিফ ও প্রান্ত আম পাড়তে যায়। এতে বাধা দেয় রতন। এর জের ধরে আরিফ, প্রাপ্ত ও আতরবানু পিটিয়ে রতনকে মারাত্মক আহত করে। আহত রতনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution