• রাত ৯:২৯ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ইফতারীরর সময় মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২
সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা

সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় স্থানীয় একটি বিরোধ মিমাংসার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং একাত্তর টেলিভিশন, ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি আবদুস ছাত্তার প্রধানের ছোট ভাই সুরুজ্জামান প্রধানকে সন্ত্রাসী বাইট্টা কালাম ও ভূমিদস্যূ মাসুম চৌধুরীর সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এ সময় তার ডাকচিৎকারে এলাকার লোকজন এসে মুমূর্ষূ অবস্থায়্ উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রোববার দুপুর ২টার দিকে দমদমা এলাকার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বাইট্টা কালাম ও তার ভাই জামাল বিচার সালিসের নাম করে সুরুজ্জামান প্রধানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

 

সরল বিশ্বাসে তাদের কথা মতো খুলিয়াপাড়া গ্রামের সৌদি প্রবাসি সাইফুলের বাড়ির সামনে যাওয়া মাত্র এলাকার সন্ত্রাসী বাইট্টা কালাম ও তার ভাই জামাল, অনয়, আরাফাত, মাসুম চৌধুরী, ফেন্সি কালাম, হোটেল বাবু, জাহিদ, পিঞ্জর, শুভ, ইমন, দুলু, শাকিল, চাহাদ, হোবি, ইমন, মারূফ, জিহাদ ও জাকিরসহ অজ্ঞাত আরোও ২৫-৩০ জন সন্ত্রাসী ধারালো রামদা, চাপাতি, ছুরি, হকিস্টিক ও দেশিয় অস্ত্র নিয়ে সুরুজ্জামান প্রধানের উপর হামলা চালায়।

খবর পেয়ে ডিবি পুলিশ ও সোনারগাঁ থানা পুলিশ এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী অনয়, আরাফাত ও শাকিল নামে ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করে সোনারগাঁ থানায় সোপর্দ করে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী অনয়, আরাফাত ও শাকিল নামে ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution