• রাত ১১:৫৪ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪
সোনারগাঁয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

সোনারগাঁয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার ছোট অর্জুন্দী গ্রামে পলাশ (১৩) নামে এক স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রোববার নিজ বাড়ীতে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরদিন সোমবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত পলাশ উপজেলার মোগড়াপারা উপজেলার ছোট অর্জুন্দী এলাকার মৃত. শাহিনের ছেলে ও মোগড়াপারা এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়তনের ৮ম শ্রেনীর ছাত্র।

নিহত স্কুল ছাত্র পলাশ আত্মহত্যা করেছে না তাকে গলায় ফাঁস দিয়ে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে তা রহস্যজনক। কিন্তু এলাকাবাসী ও সহপাঠীরা বলছে ভিন্ন কথা। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী ও অন্যান্য সহপাঠীরা বলছে, পলাশ আত্মহত্যা করতে পারে না, অন্য কোন ঘটনাও ঘটে থাকতে পারে, যা ময়না তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে। পলাশের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পলাশের সহপাঠিদেরসূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে স্কুল ছাত্র পলাশ প্রাইভেট পড়া শেষ করে মোগড়াপারা হাই স্কুলের মাঠে তার সহপাঠীদের সাথে খেলাধুলা করছিলো। এর কিছুক্ষন পর সে পানি পান করার কথা বলে তার বাড়ীতে চলে যায়। এরপর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঘরের দরজা বন্ধ করে বোরকা পরিহিত অবস্থায় গলায় তার মা পারুলের একটি ওড়না গলায় পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্বহত্যা করে। এদিকে তার মা তাকে এদিকে সেদিকে খুঁজে না পেয়ে ঘরে গিয়ে দেখেন পলাশ ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। এর কিছুপর তার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে পলাশকে উদ্ধার করে দ্রুত প্রথমে মোগড়াপারা চৌরাস্তা এলাকায় স্থানীয় রয়েল ক্লিনিকে নিয়ে যায় ও পরে সেখান থেকে মা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। সন্ধ্যার পর খবর পেয়ে পুলিশ পলাশের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরদিন সোমবার সকালে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রউফ জানান, নিহতের লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই জানা যাবে মৃত্যুর রহস্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution