• সকাল ৯:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
খুনিদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহতের পরিবার

খুনিদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহতের পরিবার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ থানায় মামলা করায় আসামীদের হুমকির ভয়ে এলাকা ছেড়ে পলিয়ে বেড়াচ্ছে নিহতের পরিবার। অবিলম্বে আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা। এ ঘটনায় গতকাল রবিবার বিকালে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারন ডায়রী দায়ের করা হয়েছে।
নিততের পরিবারের সদস্যরা জানান, সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ এছাহাক মিয়া ও ফজলুল হক বিভিন্ন সময় এলাকার নীরিহ লোকদের ভয় ভিতি, মারধর সহ তাদেও বিরুদ্বে এলাকায় বিভিন্ন অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্বে হত্যা, চাঁদাবাজি, সন্ত্রাসী সহ একাধিক মামলা রয়েছে। এলাকাবাসিরা তাদের কাছে এক প্রকার জিম্মি হয়ে পড়েছে। তাদেও ভয়ে কেউ মুখ খুলতে সাহষ পায় না।
তারা বলেন, এছাহাক মিয়া,ফজলুল হক, ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্তাসী বাহিনী হকিস্টিক, চাপাঁতি, লোহার রড সহ দেশীয় অস্ত্রে সজজিত হয়ে হামলা চালিয়ে ওই ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তার অবস্থান অবনতি হওয়ার পর গত শুক্রবার তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এবিষয়ে আসামীপক্ষের লোকেরা থানায় মামলা করার সংবাদ পেয়ে আসামী এছাহাক মিয়া, ফজলুল হকের নেতৃত্বে হামলা চালিয়ে আসামী পক্ষের আত্বীয় হায়দার আলী, মামুন মিয়া, হোছনে আরা, মনটিয়া বেগম সহ পাঁচ জনকে পিটিয়ে আহত করে তাদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করে। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হকের নেতৃত্বে হামলা চালিয়ে আমার স্বামীকে হত্যা করা হয়। ন্যায় বিচারের জন্য থানা পুলিশে কাছে যাওয়ার পর গতকাল আসামীরা আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে পাঁচ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা করায় খুনিরা আমাদের এলাকা থেকে তারিয়ে দেয়। খুনিরা প্রভাবশালি হওয়ায় আমরা ন্যায় বিচার পাবো কিনা এনিয়ে সংশয় প্রকাশ করছি।
নিহতের বাবা শাহাজাদা মিয়া বলেন, অসামীরা আমার ছেলেকে হত্যা করার পর আরোও বেপোরোয়া হয়ে উঠছে। এতে আমাদের পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে দিন কাটাচ্ছি। হত্যা মালমাল আসামী এছাহাক মিয়া ও ফজলুল হক সহ সকল আসামীদের অবিলম্ভে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তিনি ।
এবিষয়ে যানার জন্য এছাহাক মিয়া ও ফজলুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, এবিষয়ে থানায় সাধারন ডায়রী নেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution