• বিকাল ৩:০০ মিনিট সোমবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও প্রেস ইউনিটি’র বিনম্র শ্রদ্ধা সোনারগাঁ থানা বিএনপির পক্ষে শহীদ মিনারে মান্নানের শ্রদ্ধা নিবেদন কায়সার হাসনাতের নেতৃত্বে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী সোনারগাঁ প্রেস ইউনিটির পক্ষ থেকে ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা সোনারগাঁয়ে তিনদিনব্যাপী জামদানি মেলা শুরু ২১ শে ফেব্রুয়ারীতে কে কখন ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন
খুনিদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহতের পরিবার

খুনিদের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহতের পরিবার

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ থানায় মামলা করায় আসামীদের হুমকির ভয়ে এলাকা ছেড়ে পলিয়ে বেড়াচ্ছে নিহতের পরিবার। অবিলম্বে আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা। এ ঘটনায় গতকাল রবিবার বিকালে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারন ডায়রী দায়ের করা হয়েছে।
নিততের পরিবারের সদস্যরা জানান, সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ এছাহাক মিয়া ও ফজলুল হক বিভিন্ন সময় এলাকার নীরিহ লোকদের ভয় ভিতি, মারধর সহ তাদেও বিরুদ্বে এলাকায় বিভিন্ন অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্বে হত্যা, চাঁদাবাজি, সন্ত্রাসী সহ একাধিক মামলা রয়েছে। এলাকাবাসিরা তাদের কাছে এক প্রকার জিম্মি হয়ে পড়েছে। তাদেও ভয়ে কেউ মুখ খুলতে সাহষ পায় না।
তারা বলেন, এছাহাক মিয়া,ফজলুল হক, ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্তাসী বাহিনী হকিস্টিক, চাপাঁতি, লোহার রড সহ দেশীয় অস্ত্রে সজজিত হয়ে হামলা চালিয়ে ওই ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তার অবস্থান অবনতি হওয়ার পর গত শুক্রবার তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এবিষয়ে আসামীপক্ষের লোকেরা থানায় মামলা করার সংবাদ পেয়ে আসামী এছাহাক মিয়া, ফজলুল হকের নেতৃত্বে হামলা চালিয়ে আসামী পক্ষের আত্বীয় হায়দার আলী, মামুন মিয়া, হোছনে আরা, মনটিয়া বেগম সহ পাঁচ জনকে পিটিয়ে আহত করে তাদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করে। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হকের নেতৃত্বে হামলা চালিয়ে আমার স্বামীকে হত্যা করা হয়। ন্যায় বিচারের জন্য থানা পুলিশে কাছে যাওয়ার পর গতকাল আসামীরা আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে পাঁচ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা করায় খুনিরা আমাদের এলাকা থেকে তারিয়ে দেয়। খুনিরা প্রভাবশালি হওয়ায় আমরা ন্যায় বিচার পাবো কিনা এনিয়ে সংশয় প্রকাশ করছি।
নিহতের বাবা শাহাজাদা মিয়া বলেন, অসামীরা আমার ছেলেকে হত্যা করার পর আরোও বেপোরোয়া হয়ে উঠছে। এতে আমাদের পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে দিন কাটাচ্ছি। হত্যা মালমাল আসামী এছাহাক মিয়া ও ফজলুল হক সহ সকল আসামীদের অবিলম্ভে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তিনি ।
এবিষয়ে যানার জন্য এছাহাক মিয়া ও ফজলুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, এবিষয়ে থানায় সাধারন ডায়রী নেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution