• দুপুর ১:৪৪ মিনিট শনিবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা নৌকা জেতাতে চেয়ারম্যান মাসুমের অবিরাম গণসংযোগ জামপুরে নৌকার সমর্থকদের উপর গুলি, সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি আচারন বিধি লঙ্ঘন করে আল-আমিন সরকারের মনোনয়নপত্র জমা মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিলেন আলমগীর মেঘনা শিল্প শিল্লাঞ্চলে আশরাফ প্রধানের ২ সমর্থককে পিটিয়ে আহত ক্ষমতা দীর্ঘস্থায়ী ও জনগনের ভোটাধিকার হনন করতে মিথ্যা মামলা. সোহাগ রনি জনগনের সেবা ও ভালবাসায় পুনরায় প্রার্থী হয়েছি. চেয়ারম্যান রব দীর্ঘদিন পর সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত আমরা চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই. কায়সার সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে উন্নয়নের প্রতীক লাঙ্গলে ভোট দিবেন. ডালিয়া লিয়াকত চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু চুল পাতলা হয়ে যাচ্ছে? হেঁশেলে ধনেপাতা আছে তো লাঙ্গলের দায়িত্ব আপনাদের হাতে দিয়ে গেলাম. ডালিয়া লিয়াকত সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার শম্ভুপুরায় পরিবর্তনের অঙ্গিকার চান আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন
হত্যা মামলার ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ

হত্যা মামলার ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামের মাহবুব হত্যা মালমাটি অন্য দিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন আসামী পক্ষের লোকেরা। গতকাল শনিবার সন্ধায় নিহতের স্ত্রী শারমিন আক্তার সাংবাদিকদের সাথে আলাপকালে এ অভিযোগ করেন তিনি। এতে ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে শংসয় প্রকাশ করেছেন নিহতের পরিবার
নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলা সহ ১০টি মামলার আসামি এছাহাক মিয়া, ফজলুল হক, একই গ্রামের ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্তাসী বাহিনী হকিস্টিক, চাপাঁতি, লোহার রড সহ দেশীয় অস্ত্রে সজজিত হয়ে হামলা চালিয়ে ওই ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তার অবস্থান অবনতি হওয়ার পর গত শুক্রবার তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তিনি আরও বলেন, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে হত্যা করা হয়। তিনি বলেন, মোটা অংকের টাকার বিনিময়ে ময়না তদন্তের রিপোর্টটি ডেঙ্গু বলে চালিয়ে দেওয়ার চেস্টা করছেন। এতে আমরা আমার স্বামীর হত্যা ন্যায় বিচার পাব কিনা এ নিয়ে সংশয় প্রকাশ করছি। তিনি আরও বলেন সন্ত্রাসী ও হত্যা মামলার আসামিরা এলাকায় অনেক প্রভাব শালী ও কালো টাকার মালিক হওয়ায় হত্যা মামলাটি অন্য দিকে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছে।
নিহতের বাবা শাহাজাদা মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আমার ছেলের ব্যাপারে বিচার পাব কিনা এ নিয়ে সন্দেহ হচ্ছে। আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আর বলছে মামলা করে আমাদের কিছুই হবে না। টাকার বিনিময়ে ময়না তদন্তের রিপোর্ট আমাদের পক্ষে নিয়ে নিবো। আর টাকা থাকলে এদেশে সবই করা সম্ভব। আমার ছেলের হত্যাকারীদের অভিলম্ভে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
এবিষয়ে যানার জন্য এছাহাক মিয়া ও ফজলুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, মাহবুব মিয়া ময়নাতদন্তের রিপোর্ট পুলিশ খুব শ্রীঘ্রই হাতে পাবেন। এ বিষয়ে আসামীদের গ্রেফতারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution