• সকাল ১০:৩৯ মিনিট বুধবার
  • ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের বারদীতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু সোনারগাঁয়ে বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায় সোনারগাঁয়ে সিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন  সিটি নির্বাচনে মান্নানের ব্যাপক গণসংযোগ (ভিডিও) সোনারগাঁয়ে বালু উত্তোলন: মূল হোতারা ধরা ছোঁয়ার বাইরে, ১৩ নিরিহ বালু শ্রমিকের জেল সোনারগাঁয়ে মোবাইল ফোনে বিয়ে: বছর না ঘুরতেই স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধুর পলায়ন অর্ধ সত্য জাদুঘরের যানজট নিয়ে এলাকাবাসীর ক্ষোভ, প্রশাসনে স্বজন প্রীতির অভিযোগ মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত মেঘনায় মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ সোনারগাঁ থেকে পাঁচ লাখ টাকাসহ নিখোঁজ ব্যবসায়ী অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মামা ভাগিনা আহত সোনারগাঁয়ে ৫লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ সোনারগাঁয়ে মেয়ে অপহরণের অভিযোগে পিতার মামলা ৩রা ফেব্রুয়ারি থেকে শুরু হবে এসএসসি পরীক্ষা: শিক্ষা মন্ত্রণালয় সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ব্যবহারে অনীহা পথচারীদের সোনারগাঁয়ে পাঁচানী শান্তিনগর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ বউ ৪৩টি উন্নয়ন কাজের উদ্বোধন করেলেন এমপি খোকা গুচ্ছগ্রামের গাছপালা কেটে জমি দখলের অভিযোগ আল-মোস্তফার গ্রুপের বিরুদ্ধে
মাহবুব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাহবুব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামের মাহবুব হত্যার সঙ্গে জড়িত আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে। রোববার উপজেলার হরিহরদী বাজারে লেদামদী, টেমদী, হরিহরদী গ্রামের শতাধিক নারী পুরুষ অংশ নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন। মানব বন্ধনে অংশ নেওয়া এলাকাবাসীরা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

মানববন্ধনে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম, নিহত মাহবুব হোসেনের বাবা শাহাজাদা, মা সুফিয়া বেগম, স্ত্রী শারমিন আক্তার, স্থানীয় ব্যবসায়ী আওলাদ হোসেন, স্বপন মিয়া, সেলিম মিয়া, লতিফ মিয়া সহ শতাধিক নারী পুরুষ অংশ নেন।

নিহতের স্ত্রী শারমিন আক্তার বলেন, উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলা সহ ১০টি মামলার আসামি এছাহাক মিয়া, ফজলুল হক, একই গ্রামের ব্যবসায়ী মাহাবুব রহমানের কাছে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে, এছাহাক মিয়া, ফজলুল হক, হারুন মিয়া, জাকির হোসেন, লুৎফর মিয়া, আমীর হোসেন, মাছুম মিয়া, মোসলেম উদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে তার স্বামী মাহাবুবুর রহমানকে পিটিয়ে ও কুপিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে-গুড়িয়ে দেয়। এর পর থেকে তিনি মারাত্বক অসুস্থ অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ৮ মাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে হত্যা করা হয়। আসামী পক্ষের লোকজন জামিনে বেরিয়ে এসে আমাদের আবারো হত্যার হুমকি দিয়ে বাড়িঘর জ্বালিয়ে দিচ্ছে। এতে আমরা আমার স্বামীর হত্যা ন্যায় বিচার পাব কিনা এ নিয়ে সংশয় প্রকাশ করছি।

নিহতের বাবা শাহাজাদা মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আমার ছেলের ব্যাপারে বিচার পাব কিনা এ নিয়ে সন্দেহ হচ্ছে। আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আর বলছে মামলা করে আমাদের কিছুই হবে না। আমার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, মাহবুব হত্যার আসামীরা জামিনে বেরিয়ে এসে আবারো বাদি পক্ষের বাড়িঘর জ্বালিয়ে দেওয়ার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution