• সকাল ৯:২২ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
সোনারগাঁয়ে কয়েলের আগুনে সর্বস্ব হারালো বাক-প্রতিবন্ধি সাহালম

সোনারগাঁয়ে কয়েলের আগুনে সর্বস্ব হারালো বাক-প্রতিবন্ধি সাহালম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গরুকে মশার হাত থেকে রক্ষা করতে গোয়াল ঘরে দেয়া মশার কয়েল থেকে লাগা আগুনে সর্বস্ব পুড়িয়ে নিঃশ্ব করে দিলো সাহালম নামের এক বাক-প্রতিবন্ধিকে। আগুনে সব কিছু হারিয়ে আজ পরিবার নিয়ে রাস্তায় নামার উপক্রম হয়েছে বাক প্রতিবন্ধি ব্যক্তিটির। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের বড়–ইকান্দি গ্রামে।

বাক-প্রতিবন্ধি সাহালামের বরাত দিয়ে তার প্রতিবেশী মোজাম্মেল হোসেন জানান, উপজেলার সনমান্দি গ্রামের মৃত আমিন মিয়া ছেলে বাক প্রতিবন্ধি সাহালম কৃষি কাজের পাশাপাশি একটি গাভী ও তিনটি ছাগল পালন-পালন করে স্ত্রী ৩ মেয়ে ও ১ ছেলের সংসার চালাতেন। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে গরুকে মশায় যাতে না কামড়ায় সে জন্য গরুর পায়ের নিচে কয়েকটি মশার কয়েল জ্বলিয়ে দেয়। মধ্য রাতের দিকে সম্ভবত গরুর পায়ে ধাক্কায় মশার কয়েল গোয়াল ঘরে থাকা মশারীতে পড়ে আগুন লাগে। সে আগুন গোয়াল ঘর থেকে ছড়িয়ে পড়ে তার বসত ঘরে। এসময় সাহালমের পরিবার আগুন দেখে পরিবারের সবাইকে নিয়ে নিরাপদে বাহিরে এসে চিৎকার করে আশপাশের লোকজনকে ডেকে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন মুর্হুতের মধ্যে এমন ভাবে ছড়িয়ে পড়ে যে এলাকাবাসী আগুন নেভাতে ব্যর্থ হয়। এতে সাহালমের একটি টিনের বসত ঘর, ঘরের আলমারীতে থাকা গরু কেনার লক্ষাধিক নগদ টাকা, ১টি গরু ও ৩টি ছাগল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution