• দুপুর ২:২১ মিনিট সোমবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম সাদিপুর উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সভা খেলার মাঠ রক্ষার দাবিতে পঞ্চমীঘাট স্কুলে শিক্ষার্থীদের বিক্ষোভ সাদিপুর ছাত্রলীগের পক্ষে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ দর্শণার্থী ও ক্রেতাদের পদচারনায় মুখোরিত সোনারগাঁয়ের জামদানী মেলা সাদিপুর যুব সমাজের উদ্যেগে ক্রীড়া ও সাংস্কৃতি অনুষ্ঠান সোনারগাঁ জাদুঘর এর উদ্যোগে একুশে ফেব্রুয়ারি উদযাপন নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত, মান্নান শিবিরে স্বস্তি  সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও প্রেস ইউনিটি’র বিনম্র শ্রদ্ধা সোনারগাঁ থানা বিএনপির পক্ষে শহীদ মিনারে মান্নানের শ্রদ্ধা নিবেদন কায়সার হাসনাতের নেতৃত্বে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী সোনারগাঁ প্রেস ইউনিটির পক্ষ থেকে ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা সোনারগাঁয়ে তিনদিনব্যাপী জামদানি মেলা শুরু ২১ শে ফেব্রুয়ারীতে কে কখন ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন
সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামীর বাড়ির লোকজন পলাতক

সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামীর বাড়ির লোকজন পলাতক

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলায় মানসুরা আক্তার নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মানসুরার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনার পর থেকে গৃহবধুর শশুরবাড়ীর লোকজন পলাতক রয়েছে।

মানসুরার মামা দেলোয়ার হোসেন জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মজিবুর রহমানের মেয়ে মানসুরা আক্তারের সাথে একই উপজেলার সনমান্দি ইউনিয়নের ফজলুল হকের ছেলে সফিকুল ইসলামের সাথে ৩ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের আল-আমিন নামের দেড় বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকে স্বামী সফিকুল ও তার স্বজনরা যৌতুকের জন্য মানসুরাকে মারধর করত। গতকাল রবিবার রাতেও এ নিয়ে স্বামী সফিকুল ও মানসুরার মধ্যে যৌতুক নিয়ে কথা কাটাকাটি হয়। সোমবার সকালে এলাকাবাসী মানসুরার ঘরে গলায় ফাঁস অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি আরো অভিযোগ করে বলেন, যৌতুকের জন্য তার স্বামী ও শশুরবাড়ীর লোকজন মানসুরাকে হত্যা করে লাশের গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সাথে ঝুড়িয়ে রেখেছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে এটি হত্যা না আত্মহত্যা বলা যাবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution