• দুপুর ১২:৫৯ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক-১

সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক-১

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার সনমান্দিতে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে ঈমানেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গতকাল রাতে অভিযান চালিয়ে আনোয়ার হোসেন নামের এক ধর্ষককে আটক করেছে।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে গৃহবধু তার দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। গত শুক্রবার রাতে গৃহবধূ তার বিদেশ প্রবাসী স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে ঘরের বাহিরে যায়। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার সামসুল হক মিয়ার ছেলে মোঃ ছালাউদ্দিন (২৪) ও সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩২) গৃহবধূকে মুখে গামছা পেচিয়ে জোড়পূর্বক পাশের একটি ক্ষেতে নিয়ে গৃহবধূকে তাদের সাথে দেহ মিলনের প্রস্তাব দেয়। এতে গৃহবধূ রাজি না হওয়ায় জোড়পূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে দীর্ঘক্ষন অতিবাহিত হওয়ার পর গৃহবধূ ঘরে না যাওয়ায় তার মা বাহিরে তাকে খুঁজতে আসে। এসময় গৃহবধূকে না পেয়ে তার মা তাকে ডাকতে ডাকতে ক্ষেতের কাছে গেলে মেয়ে গোংরানোর শব্দ পেয়ে এগিয়ে গেলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে আহত গৃহবধূকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে ধর্ষকদের বাড়ীঘর ভাংচুর করে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে গতকাল শনিবার  রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ আনোয়ার নামের একজনকে আটক করেছে পুলিশ।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution