• দুপুর ১:২২ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
সোনারগাঁয়ে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

সোনারগাঁয়ে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার টেমদী গ্রামে প্রতিপক্ষের বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের।এ বিষয়ে গতকাল মঙ্গলবার বিকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে উপজেলার সনমান্দী ইউনিয়ণের টেমদী গ্রামের এছাহাক মিয়া, ব্যবসায়ী মাহবুব মিয়ার কাছে থেকে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে এছাহাক মিয়ার নেতৃত্বে হামলা চালিয়ে ওই ব্যবসায়িকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা করার জের ধরে গতকাল মঙ্গলবার এছাহাকের ভাই হারুনের নেতৃত্বে বজলু মিয়া, রুবেল মিয়া, মাছুম হোসেন, জাফর মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া সহ ১৫/২০ একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মাহবুব হোসেন এর ভাতিজা মামুন মিয়ার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ সময় সন্ত্রাসীরা আব্দুল মতিন, মনির হোসেন, লায়েজ মিয়া ও সাদ্দাম হোসেনের ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

মামুন মিয়া বলেন, আমার চাচা মাহবুব হোসেন হত্যা মামলার আসামীরা গতকাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়ি-ঘরে হামলা চালায়। এ সময় আমাদের না পেয়ে আমার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয় ও আমার আত্মীয়দের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় প্রতিপক্ষরা আমাদের পরিবারের সদস্যদের শাশিয়ে ও হুমকি দিয়ে বলে যায় একজনকে হত্যা করলে যে, বিচার হবে পাঁচ জনকে হত্যা করলে একই বিচার হবে। তাই আমরা তোদেরকে হত্যা করেই ক্ষান্ত হব। এতে আমরা নিরাপত্তাহীনতা ও আতংকে দিন কাটাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে হারুন মিয়া ও বজলু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আসামীদের গ্রেপ্তার করা হবে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution