• দুপুর ১২:১১ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি
সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদির পরিবারকে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদির পরিবারকে হত্যার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার পূর্ব সনমান্দী গ্রামে জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম (৫০) ও তার স্ত্রী শাহনাজ বেগমকে (৪৫) গত ২৮ এপ্রিল প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার দুই ছেলে জাকির (২৪) এবং আবুলের (৩০) পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে আসামিরা।

গতকাল বৃহস্পতিবার চিকিৎসা শেষে বাড়ি গেলে গৃহবধূ শাহনাজ বেগমকে মামলা তুলে নিতে আসামিরা আবার দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এ ব্যাপারে থানায় বারবার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে দাবি ভূক্তভুগী পরিবারটির। এখন পর্যন্ত কোন আসামি ধরতে না পারায় এলাকাবাসীও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

জানা গেছে, ২৮ এপ্রিল জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম ও তার স্ত্রী শাহনাজ বেগমকে পিটিয়ে আহত আঃ লতিফ ও তার ২ ছেলে। আহত দম্পতিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। পরে ৩০ এপ্রিল নির্যাতিত শাহনাজ বেগমের ছোট ছেলে সজিব (১৮) বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

এ ঘটনায় সনমান্দি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের আ. মোমেনেরও জড়িত থাকার অভিযোগ করছেন বাদি পক্ষ।

মামলার আই্ও সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান, এ বিষয়টি তিনি তদন্ত করে দেখছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution