• সন্ধ্যা ৭:৩৭ মিনিট মঙ্গলবার
  • ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২২শে অক্টোবর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস সড়কে ৬ কিঃমিঃ যানজট নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বাল্য বিবাহ নিরোধ আইন বিষয়ক আলোচনা সভা ছোট হলো সোনারগাঁও পৌরসভার সীমানা উপজেলা আওয়ামীলীগে ঐক্য হতে না হতেই অনৈক্য, ভেস্তে গেল তৃনমুলের স্বপ্ন !!! বকেয়া বেতন পরিশোধ না করায় শতাধিক পরিক্ষার্থীকে হল থেকে বের করে দিলেন অধ্যক্ষ সোনারগাঁয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি সোনারগাঁয়ে ১৬৮ বোতল ফেনসিডিলসহ আটক-১ সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান গ্রেপ্তার সোনারগাঁয়ে ৮ জেলের বিরুদ্ধে নৌ-পুলিশের মামল ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার নিশ্চুপ কায়সার-মোশারফ: মন্ত্রীর কাছে রাজাকার মুক্ত আ’লীগ চাইলেন কালাম সোনারগাঁ ১নং আমগাঁও বরগাঁও সঃপ্রাঃ বিদ্যালয়ের সভাপতি হলেন নয়ন ভূইয়া জয় বাংলা আওয়ামীলীগের স্লোগান নয় এটি মুক্তিযুদ্ধের রণধ্বনি – আকম মোজাম্মেল হক বন্দরে ১৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু মদনপুরে বরযাত্রী বাহি বাসে আগুন
সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদির পরিবারকে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে মামলা তুলে না নেয়ায় বাদির পরিবারকে হত্যার চেষ্টা

নিউজ সোনারগাঁ৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার পূর্ব সনমান্দী গ্রামে জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম (৫০) ও তার স্ত্রী শাহনাজ বেগমকে (৪৫) গত ২৮ এপ্রিল প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার দুই ছেলে জাকির (২৪) এবং আবুলের (৩০) পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে আসামিরা।

গতকাল বৃহস্পতিবার চিকিৎসা শেষে বাড়ি গেলে গৃহবধূ শাহনাজ বেগমকে মামলা তুলে নিতে আসামিরা আবার দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এ ব্যাপারে থানায় বারবার অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি বলে দাবি ভূক্তভুগী পরিবারটির। এখন পর্যন্ত কোন আসামি ধরতে না পারায় এলাকাবাসীও ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

জানা গেছে, ২৮ এপ্রিল জমি দখলে বাধা দেয়ায় সিরাজুল ইসলাম ও তার স্ত্রী শাহনাজ বেগমকে পিটিয়ে আহত আঃ লতিফ ও তার ২ ছেলে। আহত দম্পতিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে। পরে ৩০ এপ্রিল নির্যাতিত শাহনাজ বেগমের ছোট ছেলে সজিব (১৮) বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

এ ঘটনায় সনমান্দি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের আ. মোমেনেরও জড়িত থাকার অভিযোগ করছেন বাদি পক্ষ।

মামলার আই্ও সোনারগাঁ থানার এসআই পঙ্কজ কান্তি সরকার জানান, এ বিষয়টি তিনি তদন্ত করে দেখছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution