• সকাল ৬:২৫ মিনিট রবিবার
  • ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্বামীর অবৈধ সম্পর্কের কথা বলে স্ত্রী কে ডেকে নিয়ে ধর্ষণ সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া
সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে সুমন (১৭) নামের এক প্রতিবন্ধি ও তার মাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এ ঘটনায় প্রতিবন্ধি ছেলের মা সাফিয়া বেগম সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অবিযোগ দায়েরের পর থেকে প্রতিবন্ধি মা ও ছেলেকে একঘরে করে রাখার অভিযোগ উঠেছে গ্রাম মাতব্বরদের বিরুদ্ধে ।

সাফিয়া বেগম জানান, স্বামী জাহাঙ্গীর হোসেন ওরফে জালাল উদ্দিন রুমীর মৃত্যুর পর তিনি তার একমাত্র প্রতিবন্ধি ছেলে সুমনকে নিজ বাড়ী বাবুর কান্দি গ্রামে বসবাস করে আসছেন।

গত কিছুদিন আগে সাফিয়াা বেগমের বাঁধা উপেক্ষা করে উক্ত গ্রামের মাতব্বর তোফাজ্জল ও তার সহযোগী কামাল, আলী হোসেন, মতিন তার বসতবাড়িতে জোর পূর্বক একটি বৈদ্যুতিক খুঁটি বাসায়। পরে সাফিয়া বেগম খুঁটি সরিয়ে নেওয়ারর জন্য স্থানীয় পল্লী বিদ্যুৎ কেন্দ্রের ডিজিএম এর বরাবর একটি আবেদন করেন । আবেদনের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বৈদ্যুতিক খুঁটি সরিয়ে নিয়ে যায়।

এরই জের ধরে গত ২ জুন শনিবার গভীর রাতে মাতব্বর তোফাজ্জল ও কামাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাফিয়ার বাড়িতে হামলা চালিয়ে তার প্রতিবন্ধি ছেলে সুমনকে পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত সাফিয়া ও তার ছেলে সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসি।

এ ঘটনায় সাফিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে মাতব্বররা সাফিয়াকে চরিত্রহীন আখ্যা দিয়ে গত ৭দিন যাবত সমাজচ্যুত করার চেষ্টায় গৃহবন্দি করে রেখেছে।

ফলে ভুক্তভোগী সাফিয়া ও তার প্রতিবন্ধী ছেলে সুমনকে নিয়ে রাস্তায় চলাচল এবং বাজার-ঘাট করতে না পারায় মানবেতর জীবন যাপন করছে। হামলাকারীরা গ্রামের মাতব্বর ও প্রভাবশালী হওয়ার কারণে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না ।

এদিকে শুক্রবার সকালে নির্যাতিত ফোন করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে সাফিয়ার বসতবাড়ীতে এসে হামলাকারী মাতব্বর তোফাজ্জল ও কামাল সাংবাদিকদের কাছে মুখ না খোলার হুমকি দিয়ে গেছে এবং যাওয়ার সময় হুঁশিয়ারি দিয়ে বলেন যদি সাংবাদিকদের কাছে কোনো রকম মুখ খোলা হয় তাহলে তাকে ও তার ছেলেকে এসিড দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পি পি এম বলেন, প্রতিবন্ধী ছেলে ও তার মাকে মারধর করার একটি অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution