• রাত ১০:০৭ মিনিট সোমবার
  • ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনেই তালেবানের সঙ্গে সমঝোতা: সাবেক মার্কিন দূত সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত পিরোজপুর ইউপি’র উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো.. ইঞ্জি: মাসুম নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা কলেজ সরকারি করার দাবিতে মানববন্ধন করেন সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি। নিউজ সোনারগাঁ সোনারগাঁয়ে ৮ ইউপিতে নৌকা পেলেন যারা ধামগড়ে নৌকার মাঝি চেয়ারম্যান মাসুমের পক্ষে গণজোয়ার রূপগঞ্জে নাতিনকে ধর্ষনের পর হত্যার অভিযোগ নানার বিরুদ্ধে স্মার্টফোন কেনার জন্য স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা এক বছরের কারাদণ্ড এড়াতে প্রায় ২৩ বছর আত্মগোপনে অনৈতিক সুবিধা নিয়ে প্রার্থীর তালিকা, প্রধানমন্ত্রী কাছে সাবেক এমপি’র নালিশ সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁ মদ্যপানে যুবকের মৃত্যু সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি, ভিডিও ভাইরাল মনোনয়ন টেনশনে নৌকা প্রার্থীরা ব্রিটেন যাচ্ছেন মিজানুর রহমান আজহারী মুশফিক-লিটনকে নিয়ে কোনও প্রশ্ন নেই দলে
সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে একঘরে করে রেখেছে গ্রাম্য মাতব্বররা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে সুমন (১৭) নামের এক প্রতিবন্ধি ও তার মাকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। এ ঘটনায় প্রতিবন্ধি ছেলের মা সাফিয়া বেগম সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অবিযোগ দায়েরের পর থেকে প্রতিবন্ধি মা ও ছেলেকে একঘরে করে রাখার অভিযোগ উঠেছে গ্রাম মাতব্বরদের বিরুদ্ধে ।

সাফিয়া বেগম জানান, স্বামী জাহাঙ্গীর হোসেন ওরফে জালাল উদ্দিন রুমীর মৃত্যুর পর তিনি তার একমাত্র প্রতিবন্ধি ছেলে সুমনকে নিজ বাড়ী বাবুর কান্দি গ্রামে বসবাস করে আসছেন।

গত কিছুদিন আগে সাফিয়াা বেগমের বাঁধা উপেক্ষা করে উক্ত গ্রামের মাতব্বর তোফাজ্জল ও তার সহযোগী কামাল, আলী হোসেন, মতিন তার বসতবাড়িতে জোর পূর্বক একটি বৈদ্যুতিক খুঁটি বাসায়। পরে সাফিয়া বেগম খুঁটি সরিয়ে নেওয়ারর জন্য স্থানীয় পল্লী বিদ্যুৎ কেন্দ্রের ডিজিএম এর বরাবর একটি আবেদন করেন । আবেদনের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বৈদ্যুতিক খুঁটি সরিয়ে নিয়ে যায়।

এরই জের ধরে গত ২ জুন শনিবার গভীর রাতে মাতব্বর তোফাজ্জল ও কামাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাফিয়ার বাড়িতে হামলা চালিয়ে তার প্রতিবন্ধি ছেলে সুমনকে পিটিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহত সাফিয়া ও তার ছেলে সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসি।

এ ঘটনায় সাফিয়া বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে মাতব্বররা সাফিয়াকে চরিত্রহীন আখ্যা দিয়ে গত ৭দিন যাবত সমাজচ্যুত করার চেষ্টায় গৃহবন্দি করে রেখেছে।

ফলে ভুক্তভোগী সাফিয়া ও তার প্রতিবন্ধী ছেলে সুমনকে নিয়ে রাস্তায় চলাচল এবং বাজার-ঘাট করতে না পারায় মানবেতর জীবন যাপন করছে। হামলাকারীরা গ্রামের মাতব্বর ও প্রভাবশালী হওয়ার কারণে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না ।

এদিকে শুক্রবার সকালে নির্যাতিত ফোন করে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে সাফিয়ার বসতবাড়ীতে এসে হামলাকারী মাতব্বর তোফাজ্জল ও কামাল সাংবাদিকদের কাছে মুখ না খোলার হুমকি দিয়ে গেছে এবং যাওয়ার সময় হুঁশিয়ারি দিয়ে বলেন যদি সাংবাদিকদের কাছে কোনো রকম মুখ খোলা হয় তাহলে তাকে ও তার ছেলেকে এসিড দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পি পি এম বলেন, প্রতিবন্ধী ছেলে ও তার মাকে মারধর করার একটি অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution