• সন্ধ্যা ৭:৩৬ মিনিট মঙ্গলবার
  • ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২২শে অক্টোবর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস সড়কে ৬ কিঃমিঃ যানজট নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বাল্য বিবাহ নিরোধ আইন বিষয়ক আলোচনা সভা ছোট হলো সোনারগাঁও পৌরসভার সীমানা উপজেলা আওয়ামীলীগে ঐক্য হতে না হতেই অনৈক্য, ভেস্তে গেল তৃনমুলের স্বপ্ন !!! বকেয়া বেতন পরিশোধ না করায় শতাধিক পরিক্ষার্থীকে হল থেকে বের করে দিলেন অধ্যক্ষ সোনারগাঁয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি সোনারগাঁয়ে ১৬৮ বোতল ফেনসিডিলসহ আটক-১ সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান গ্রেপ্তার সোনারগাঁয়ে ৮ জেলের বিরুদ্ধে নৌ-পুলিশের মামল ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার নিশ্চুপ কায়সার-মোশারফ: মন্ত্রীর কাছে রাজাকার মুক্ত আ’লীগ চাইলেন কালাম সোনারগাঁ ১নং আমগাঁও বরগাঁও সঃপ্রাঃ বিদ্যালয়ের সভাপতি হলেন নয়ন ভূইয়া জয় বাংলা আওয়ামীলীগের স্লোগান নয় এটি মুক্তিযুদ্ধের রণধ্বনি – আকম মোজাম্মেল হক বন্দরে ১৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু মদনপুরে বরযাত্রী বাহি বাসে আগুন
হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল

হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ হত্যা মামলার আসামীরা জামিনে এসেই মামলার বাদির ঘর পুড়িয়ে দিল। এ ঘটনায় বাদি সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগে বাদি উল্লেখ করেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদী গ্রামের এছাহাক মিয়া, ব্যবসায়ী মাহবুব মিয়ার কাছ থেকে চাঁদাদাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে এছাহাক মিয়ার ও ফজলুল হক এর নেতৃত্বে হামলা চালিয়ে ওই ব্যবসায়িকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের পরিবার ১৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা করে। মামলায় পুলিশ ক’জনকে আটক করে।

আসামীরা গতকাল জামিনে পেয়ে এলাকায় এসে এছাহাক মিয়া ও ফজলুল হকের নেতৃত্বে তার ভাই বজলু মিয়া, রুবেল মিয়া, মাছুম হোসেন, জাফর মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া সহ ১৫/২০ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মামলার বাদীর ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

মামলার বাদী নিহতের চাচাতো ভাই তাহাসিন মিয়া বলেন, আমার ভাই মাহবুব হোসেন হত্যা মামলার আসামীরা জামিন পেয়ে গতকাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়ি-ঘরে হামলা চালায়। এ সময় আমাদের না পেয়ে আমার ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং আমার আত্নীয়দের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। তারা বলছে আমাদের হত্যা করেই ক্ষান্ত হবে। এতে আমরা নিরাপত্তাহীনতা ও আতংকে দিন কাটাচ্ছি।

এ বিষয়ে জানতে চেয়ে এছাহাক মিয়া , হারুন মিয়া ও বজলু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, বিষয়টির লিখিত অভিযোগ পেয়েছি, আসামীদের গ্রেপ্তার করা জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution