• রাত ৩:০৬ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে এক স্কুল শিক্ষিকার আকস্মিক মৃত্যু

সোনারগাঁয়ে এক স্কুল শিক্ষিকার আকস্মিক মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার গতকাল সোমবার সকালে আকস্মিকভাবে মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষিকার নাম- সারমিন মোস্তারি সুমি (৩৪)।

জানা যায়, উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবরিন মোস্তারি সুমির গ্রামের বাড়ি মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামে হলেও তিনি বন্দর উপজেলার রেলিবাগান এলাকায় তার পরিবার-পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

গত রোববার রাতে হঠাৎ তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়। রাতে এক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ব্যথা কমার ওষুধ সেবন করলেও সকালে তার পেটে আবার তীব্র ব্যথা শুরু হয়। এসময় পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ ২০০ শয্যাবিশিষ্ট সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিক্ষিকা সুমির বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, সুমির আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সদস্য ও শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার বাদ আসর সোনারগাঁও উপজেলার ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী পাঁচপীর দরগাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার লাশ স্থানীয় করবস্থানে দাফন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution