• রাত ১২:০৮ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
ব্যক্তিস্বার্থ নয় আমার সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করছি. লিয়াকত হোসেন খোকা

ব্যক্তিস্বার্থ নয় আমার সোনারগাঁবাসীর কথা চিন্তা করে কাজ করছি. লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আজ শনিবার ( ২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে হোসেনপুর এস.পি ইউনিয়ন ডিগ্রী কলেজের ১টি বহুতল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এছাড়া তিনি কলেজের অন্য ১টি একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, ১টি শহীদ মিনার ও ১টি মুক্তমঞ্চের শুভ উদ্বোধন করেন। প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে এসব উন্নয়নকাজ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আমি মানুষের উপকার করার রাজনীতি করি। তাই ব্যক্তিস্বার্থ হাসিলের চিন্তা কখনোই আমার মনে আসেনি। আল্লাহ আমাকে যেদিন থেকে সোনারগাঁবাসীর দেখভাল করার দায়িত্ব দিয়েছেন সেদিন থেকেই যখন যতটুকু পেরেছি শুধু উন্নয়নই করেছি এবং যতদিন বেঁচে থাকবো উন্নয়ন করে যাবো। তবে শুধু রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসার উন্নয়ন হলেই কিন্তু সমাজে পরিপূর্ণ শান্তি আসবে না। কারণ পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে। মনের খারাপ চাহিদাগুলোকে ত্যাগ করে বিবেকের পরামর্শে চলতে হবে।

অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল আউয়ালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আরিফুল হক, শিক্ষানুরাগী গোলাম হোসেন, দাতা সদস্য মহিউদ্দিন আহমেদ শাহীন, মাইনুদ্দিন আহমেদ বাদল, আব্দুর রশিদ, আব্দুল হাই, জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ। উদ্বোধন শেষে কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution