• সন্ধ্যা ৭:৪৫ মিনিট শুক্রবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২২শে নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
পল্টনের সমাবেশে যোগ দিতে সোনারগাঁ বিএনপির প্রস্তুতি সোনারগাঁয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা আইনের আওতায় আসছে ফেসবুক ও ইউটিউভ ব্যবহার্যকারীরা ইউএনও রকিবুর রহমানের বরণ ও অঞ্জন কুমারের বিদায় অনুষ্ঠান কাঁচপুরে বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ১ বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে সভা ইউরো মেরিন শিপ বিল্ডার্সে বিদ্যুতায়িত হয়ে ম্যানেজারের মৃত্যু সোনারগাঁ সরকারী কলেজের সুবর্ণজয়ন্তীতে যোগ দিতে চলছে রেজিস্ট্রেশন এক সাথেই পাঁচটি রাষ্ট্রায়ত্ত সংস্থার বিলগ্নিকরণের সিদ্ধান্ত নিল নরেন্দ্র মোদী সরকার সোনারগাঁ উপজেলার নতুন ইউএনও রকিবুর রহমান খাঁনের যোগদান ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষককে মারধর তারেক রহমানের ৫৪তম জন্ম বার্ষিকী থানা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল হামছাদী ধনপুর স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মাসুম বিল্লাহ লবণের দাম বেশি চাইলে ৯৯৯ এ জানান সোনারগাঁয়ে আয়কর মেলার উদ্ধোধন সোনারগাঁয়ে ৬০০ কৃষককে সার ও বীজ দিলেন কৃষি অফিস সোনারগাঁয়ে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা সোনারগাঁয়ে পিইসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৪২৯ মোবাইল ও ঔষধের দোকানে চুরি, সাড়ে ১৪ লাক্ষ টাকার মালামাল লুট মা’কে পেটানোর অভিযোগে ইমাম গ্রেফতার
সোনারগাঁয়ে নিজ গ্রামে শায়িত হলেন বনানীতে আগুনে নিহত জাফর

সোনারগাঁয়ে নিজ গ্রামে শায়িত হলেন বনানীতে আগুনে নিহত জাফর

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

রাজধানীর বনানী এফআর টাওয়ারে অগ্নিকান্ডে নিহত আহম্মেদ জাফরের(৬০) লাশ তার নিজ গ্রাম সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের নবীনগরে দাফন করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বাদ জুম্মা সোনারগাঁ নবীনগর গ্রামের পৈত্রিক বাড়ির পাশে একটি মাঠে জানাযা শেষে নবীনগর সামাজিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

অগ্নিকান্ডে নিহত আহম্মেদ জাফরের পরিবারের সূত্রে জানা যায়, তার চাচা আহম্মেদ জাফর সোনালী ব্যাংকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত সেপ্টেম্বরে তিনি অবসরে চলে যান। মাত্র তিন মাস আগে তিনি হাসিফ ইন্টারন্যাশনাল নামের একটি বেসরকারী সংস্থায় ট্রান্সপোর্ট বিভাগের প্রধান হিসেবে যোগ দেন। বনানীর এফ আর টাওয়ারের ৮ম তলায় তার অফিস ছিলো।

বৃহস্পতিবার (২৮ মার্চ) অগ্নিকান্ডের সময় তিনি ওই অফিসেই অবস্থান করছিলেন। পরিবারের সদস্যরা টিভি স্ক্রলে অগ্নিকান্ডের সংবাদ দেখে আহম্মেদ জাফরের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তারা তাকে ফোনে পাননি। পরে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গেয়ে তার লাশ সনাক্ত করেন।

আহম্মেদ জাফর ঢাকার মোহাম্মদপুরের আহম্মেদীয়া হাউজিংয়ে স্ব-পরিবারে বসবাস করতেন। সোয়েব আহম্মেদ নামে বিশ্ববিদ্যালয়ে পড়–য়া তার এক ছেলে রয়েছে।

আহম্মেদ জাফরের আরেক ভাতিজা জাকির হোসেন জানান, চাকুরি সূত্রে আমি ঢাকার শাহিনবাগ এলাকায় বসবাস করি। অগ্নিকান্ডের খবর শুনার পর সাথে সাথে মোবাইলে চাচার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু অপর প্রান্ত থেকে কেউ ফোন রিসিভ করেননি।

তিনি আরো জানান, প্রায় ৩০-৩৫ বছর আগে আহম্মেদ জাফর ও তার পরিবারের অন্যান্য সদস্যরা সোনারগাঁয়ের নবীনগর গ্রাম ছেড়ে ঢাকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। বর্তমানে তিনি সোনারগাঁয়ে নবীনগরে তাদের পৈত্রিক ভিটা থাকলেও এখানে কেউ থাকেনা।

তিনি বলেন, ব্যক্তি জীবনে আহম্মেদ জাফর অত্যন্ত মেধাবী ও বিনয়ী ছিলেন। তিনি এলাকায় বসবাস না করলেও কারো মৃত্যু সংবাদ শুনলে এলাকায় ছুটে আসতেন। তাছাড়া বিভিন্ন আচার অনুষ্ঠানেও নিয়মিত আসতেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution