• রাত ৮:০১ মিনিট মঙ্গলবার
  • ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২২শে অক্টোবর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস সড়কে ৬ কিঃমিঃ যানজট নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা বাল্য বিবাহ নিরোধ আইন বিষয়ক আলোচনা সভা ছোট হলো সোনারগাঁও পৌরসভার সীমানা উপজেলা আওয়ামীলীগে ঐক্য হতে না হতেই অনৈক্য, ভেস্তে গেল তৃনমুলের স্বপ্ন !!! বকেয়া বেতন পরিশোধ না করায় শতাধিক পরিক্ষার্থীকে হল থেকে বের করে দিলেন অধ্যক্ষ সোনারগাঁয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি থানায় জিডি সোনারগাঁয়ে ১৬৮ বোতল ফেনসিডিলসহ আটক-১ সোনারগাঁয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান গ্রেপ্তার সোনারগাঁয়ে ৮ জেলের বিরুদ্ধে নৌ-পুলিশের মামল ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত সোনারগাঁ জাদুঘর পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার নিশ্চুপ কায়সার-মোশারফ: মন্ত্রীর কাছে রাজাকার মুক্ত আ’লীগ চাইলেন কালাম সোনারগাঁ ১নং আমগাঁও বরগাঁও সঃপ্রাঃ বিদ্যালয়ের সভাপতি হলেন নয়ন ভূইয়া জয় বাংলা আওয়ামীলীগের স্লোগান নয় এটি মুক্তিযুদ্ধের রণধ্বনি – আকম মোজাম্মেল হক বন্দরে ১৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ সম্মেলনের মাধ্যমে অনেক নতুন মুখের জায়গা হবে: সোনারগাঁয়ে ওবায়দুল কাদের রোলারে ওড়না চুল পেচিয়ে গার্মেন্ট কর্মীর মৃত্যু মদনপুরে বরযাত্রী বাহি বাসে আগুন
সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় এ ধর্ষনের ঘটনা ঘটেছে। ওই স্কুল ছাত্রী হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ধর্ষিতার মা সাবিনুর বেগম বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে শনিবার রাতে মামলা করেছে। পরে পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে।
সোনারগাঁ থানার এস আই আপন কুমার মজুমদার জানান, হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে স্কুলের পাশের মুদি দোকানি শাহজাহান(৪৫) প্রায়ই কুপ্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় গত ১৪ সেপ্টেম্বর বিকেল চারটায় স্কুল ছুটির পর বাড়ি ফেরার সময় ওই ছাত্রীকে একা পেয়ে শাহজাহান তাকে জোড় করে রাস্তার পাশের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষন করে। পরে ওই ছাত্রী সেখান থেকে বাড়িতে গিয়ে বিষয়টি জানায়। এলাকার লোকজন বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে ধর্ষিতার পরিবার মামলা করা থেকে বিরত থাকে। কিন্তু এলাকায় কোন বিচার না পেয়ে শনিবার রাতে ওই ধর্ষিতার মা সাবিনুর বেগম বাদি হয়ে হোসেনপুর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ৪ সন্তানের জনক মুদি দোকানি শাহজাহানকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ শাহজাহানকে গ্রেপ্তার করে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution