• দুপুর ১:০৩ মিনিট মঙ্গলবার
  • ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৮শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৪ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুটি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন বৈদ্যেরবাজার সাব রেজিষ্ট্রি অফিসে রাজস্ব ফাঁকি অভিযোগে দলিল লিখক বহিষ্কার সোনারগাঁয়ের নিখোঁজ অটোচালক ভুট্টোকে বন্দর থেকে অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ আটক ৩ মোগরাপাড়া এইচ জি জি এস সরকারী বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান বন্দরে আসছেন গিয়াস উদ্দিন আত-তাহেরী বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সম্মেলন  সোনারগাঁ থেকে দুই শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নয়াপুর শাখায় ২৫ বছর পূর্তি উদযাপন সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পেলেন সেরা পরিদর্শকের পুরস্কার সোনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একজন নিহত দোয়া করি গ্রন্থগত নয় সু-শিক্ষায় শিক্ষিত হও… ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা হই হই করে হচ্ছে না সোনারগাঁ আওয়ামীলীগের সম্মেলন সোনারগাঁয়ের লোকজ উৎসবে দর্শনার্থীদের ঢল গুচ্ছগ্রাম বাসীর ভিটেমাটি রক্ষার আশ্বাস এমপি লিয়াকত হোসেন খোকার সোনারগাঁয়ের পলাশকে দায়ী করে বিমান ছিনতাই মামলার চূড়ান্ত প্রতিবেদন অগ্নিদগ্ধ জমজ সন্তানের মাকে আর্থিক সহায়তা প্রদান মেঘনা সংবর্ধনা অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়ে গেলেন আরেফিন রুমী উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান

নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে মাদরাসা প্রাঙ্গনে এ আয়োজন করা হয়।

এসময় সভাপতিত্ব করেন- সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র মাদরাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মোল্লা।

জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহতামিম মুফতি শরীফুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাহাতুল হক (চট্টগ্রাম)।

মাদরাসার শিক্ষা সচিব ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মাদ আমানুল্লাহ এর সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদরাসার শাইখুল হাদীস হাফেজ মাওলানা ছাকিবুল ইসলাম কাসেমী, মাওলানা আইনুল হক কাসেমী, মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা ক্বারী ইব্রাহীম, মাওলানা সাইফুল্লাহ, মাওলানা বেলাল হুসাইন, মুফতি নুরুল ইসলাম, মুফতি ফাইজুল ইসলাম, মুফতি শহীদুল ইসলাম, মুফতি আরিফুল ইসলাম কাসেমী, মুফতি মুহাম্মাদ আলীসহ মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ, সকল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ফযীলত জামাতে ১ জন মুমতায, মতাওয়াস্যিয়াহ জামাতে ১ জন মুমতায, ইবতিদাইয়্যাহ জামাতে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৩ জন এবং হিফজ বিভাগে ২ জন মুমতায ও মেধা তালিকায় ১ জন স্থান পেয়েছে।

এছাড়া আঞ্চলিক শিক্ষা বোর্ডের পরীক্ষায় মুতাওয়াস্যিয়াহ জামাতে ২ জন মুমতায ও ২ জন মেধা তালিকায় এবং নাজেরা বিভাগে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৪ জন স্থান পেয়েছে। এই কৃতি শিক্ষার্থীদেরকে মঙ্গলবার অনুষ্ঠানিকভাবে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution