• দুপুর ২:১৩ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান

নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে মাদরাসা প্রাঙ্গনে এ আয়োজন করা হয়।

এসময় সভাপতিত্ব করেন- সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র মাদরাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ মোল্লা।

জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহতামিম মুফতি শরীফুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাহাতুল হক (চট্টগ্রাম)।

মাদরাসার শিক্ষা সচিব ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মাদ আমানুল্লাহ এর সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদরাসার শাইখুল হাদীস হাফেজ মাওলানা ছাকিবুল ইসলাম কাসেমী, মাওলানা আইনুল হক কাসেমী, মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা ক্বারী ইব্রাহীম, মাওলানা সাইফুল্লাহ, মাওলানা বেলাল হুসাইন, মুফতি নুরুল ইসলাম, মুফতি ফাইজুল ইসলাম, মুফতি শহীদুল ইসলাম, মুফতি আরিফুল ইসলাম কাসেমী, মুফতি মুহাম্মাদ আলীসহ মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ, সকল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, ৪২তম (১৪৪০ হিজরি/২০১৯) বেফাক ও আঞ্চলিক শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসা থেকে ফযীলত জামাতে ১ জন মুমতায, মতাওয়াস্যিয়াহ জামাতে ১ জন মুমতায, ইবতিদাইয়্যাহ জামাতে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৩ জন এবং হিফজ বিভাগে ২ জন মুমতায ও মেধা তালিকায় ১ জন স্থান পেয়েছে।

এছাড়া আঞ্চলিক শিক্ষা বোর্ডের পরীক্ষায় মুতাওয়াস্যিয়াহ জামাতে ২ জন মুমতায ও ২ জন মেধা তালিকায় এবং নাজেরা বিভাগে ৪ জন মুমতায ও মেধা তালিকায় ৪ জন স্থান পেয়েছে। এই কৃতি শিক্ষার্থীদেরকে মঙ্গলবার অনুষ্ঠানিকভাবে সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution