• বিকাল ৫:৩২ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা

সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব নিবার্চিত ম্যানেজিং কমিটির সদস্যরা সাদিপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে জামপুর ইউনিয়ানের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আজ ২২ জুন সোমবার বিকালে  জামপুর ইউনিয়ান পরিষদে গিয়ে এ শুভেচ্ছা জানান।

উক্ত পরিচালানা পর্ষদের প্রতিষ্ঠাতা আবু মোঃ এছাক, দাতা সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক, অভিভাবক প্রতিনিধি মোঃ আল-আমিন, মোঃ মাছুদুর রহমান খান, মোঃ খলিলুর রহমান ও সুর্দশন সরকার, শিক্ষক প্রতিনিধি মোঃ ফজলুল হক ও প্রনয় কুমার দে, সংরক্ষিত মহিলা লাভলী জাকিয়া আনোয়ার, সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি রোকছানা আক্তার বিনা প্রতিধন্ধিতায় নির্বাচিত হওয়ায় আলী হোসেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক বৃন্দ এবং বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদেরকে সুভেচ্ছা ও অভিনন্দন জানান।
নব নিবার্চিত সভাপতি মোঃ আলী হোসেন বলেন, সোনারগাঁয়ে ঐহিত্যবাহী সাদিপুর উচ্চ বিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে সবকিছুই করা হবে এবং অসম্পন্ন কাজ সম্পন্ন করা হবে। স্কুলের শিক্ষার্থীদের পড়ালেখার মান বাড়ানো এবং শ্রেনী কক্ষসহ যেসব অসুবিধা রয়েছে তা অচিরেই সমাধান করা হবে। সাদিপুর উচ্চ বিদ্যালয়ের এ অভিভাবকরা যে সকল প্রত্যাশা নিয়ে আমাদেরকে ম্যানেজিং কমিটির সদস্যকে বিজয়ী করেছে তাদের সেই প্রত্যাশা পূরন করা হবে। স্কুলের উন্নয়নের স্বার্থে এলাকাবাসীকে এগিয়ে আসার আহবান জানানো হয়। তিনি তার পক্ষ থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান বদরুজ্জামান মোল্লা, কামরুজ্জামান, লুৎফর রহমান। সংরক্ষিত আসনের মহিলা মেম্বার নিলুফা বেগম, মহজমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আজিজুল হক ভূইয়া,যুবলীগ নেতা মোঃ তাইজুদ্দিন ভূইয়া, আব্দুর নূর, রফিকুল ইসলাম, মোঃ গোলজার হোসেন,মোঃ শাহিন ভূইয়াসহ এলাকার অনেক ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution