• রাত ৮:১৩ মিনিট বুধবার
  • ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৯ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ১০৪০ র‍্যাবের হাতে আটক চার হেফাজত নেতা তিনদিনের রিমান্ডে হেফাজতে ইসলাম ইস্যুতে ও করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধ আহ্বায়ক কমিটি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাত দিনের কঠোর বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় মৃত্যু ১, আক্রান্ত ২০,সুস্থ ৮ মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে হেফাজত ইসলামের ১০ কর্মী গ্রেফতার অপ্রতিরোধ্য নিগার, এক ম্যাচ পর আবার সেঞ্চুরি সাধারণ ছুটির ঘোষণা আসছে, কাজ করছে মন্ত্রিপরিষদ বিভাগ
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর

সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলা নির্বাচনে মাহফুজুর রহমান কালামের পক্ষে নির্বাচন করায় প্রতিপক্ষের সন্তানকে পিটিয়ে পরীক্ষার হল থেকে বের করে দিয়েছে সন্ত্রাসীরা। গত বুধাবার দুপুর ১টায় টায় সোনার বাংলা স্কুলে প্রবেশ করে নবম শ্রেনীর ছাত্র রকিবুল হাসান তুহিনকে (১৪) পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা।

জানা যায়, উপজেলা নির্বাচনে মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতীকে নির্বাচনে দাঁড়ায়। এসময় তার পক্ষে নির্বাচনে সহযোগীতা করে তুহিনের পিতা হারুন অর রশিদ। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে নির্বাচন প্রচার কাজ থেকে বিরত থাকার জন্য সন্ত্রাসীরা প্রায়ই তাকে ও তার ছেলেকে হত্যার হুমকি দিয়ে আসতো। তার জের ধরে বুধবার দুপুর ১টায় তুহিন পরীক্ষা শেষে বের হলে তাকে পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা। এসময় স্কুলের ছাত্ররা তুহিনকে রক্ষা করতে আসলে তাদেরকেও ভয়ভীতি ও দেখে নেয়ার হুমকি দেয়।
এ ঘটনায় তুহিনের মা রাজিয়া বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় ১২ জনের নাম উল্লে করে অভিযোগ প্রদান করেন। আসামীরা হলো সজীব (২২), সাকিব (১৮), শুভ (১৭), কাউসার ভূইয়া (৬০), মিজান (৪০), রবিউল (২৬), মেহেদী (৩৫), মামুন (৩২), সাকিব (৪২), আল আমিন (৩৫), মোস্তফা (৪০), আনোয়ার (৪৫)।

সোনার বাংলা স্কুলের শিক্ষক জহিরুল ইসলাম বলেন, দুপুর সোয়া ১টার সময় তুহিন ও তার সহপাঠিরা এসে জানায় যে তাকে অজ্ঞাত কেউ এসে মেরে গেছে। কিন্তু সে আমাদের স্কুলের ছাত্র না। তার নাম ব্যাতিত অন্যকিছু জানেও না তুহিন। আর তাকে মারার কারন হিসেবে পারিবারিক শক্রতা হিসেবে দাবী করে। যেহেতু আক্রমনকারী আমাদের স্কুলের কেউ না সে কারণে আমাদের বিচার করার উপায় নেই। তবে যদি বিচারের ব্যবস্থা করা হয় তবে সেজন্য আমাদের সর্বোচ্চ সহযোগীতা থাকবে তুহিনের প্রতি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution