• ভোর ৫:৩৭ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার

সোনারগাঁয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার সাদিপুর এলাকা থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সানজিদা (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সাদিপুর ইউপির  লস্করবাড়ী গ্রামের একটি কাঠাল গাছ থেকে গৃহবধূর লাশটি উদ্ধার ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সানজিদার স্বামী শামীম মিয়াকে মদনপুর এলাকা থেকে শশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে।

শামীম কুমিল্লা জেলার বানছারামপুর কাইরাকান্দি গ্রামের হিরন মিয়ার ছেলে। তারা মদনপুরের চাঁনপুর এলাকার কাসেম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ে সানজিদার সাথে কুমিলা জেলার বানছারামপুর গ্রামের হিরণ মিয়ার ছেলে অটোচালক শামীম মিয়া (২৫) সাথে গত ৫মাস আগে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে স্বামী সাথে সানজিদার মধ্যে কলহের সৃষ্টি হয়। গতকাল শুক্রবার বিকেলে সানজিদা তার বাবার বাড়ি আসবে বলে তার স্বামীর সাথে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। সন্ধ্যার দিকে তার স্বামী অটোরিক্সায় তাকে নয়াপুর বাসষ্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়। আজ সকালে সাদিপুর লস্করবাড়ী  গ্রামের আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর একটি কাঠাল গাছে মাটিয়ে পা লাগা অবস্থায় সানজিদার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সানজিদার স্বামী শামীম মিয়া জানান, গতকাল তার স্ত্রী বাড়িতে আশার কথা বললে সে তাকে নয়াপুর বাসষ্ঠ্যান্ডে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যান। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি।

সানজিদার মা সালমা আক্তার জানান, বিয়ের পর থেকে তার মেয়ের পরিবারের সাথে দ্বন্ধ চলছিল। সেই দ্বন্দের জেরে তার মেয়েকে হত্যা করে লাশ গাছে ঝুড়িয়ে রেখেছে।

উপজেলার মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, সানজিদা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেরে বিস্তারিত বলা যাবে।তার স্বামী শামীমকে শুশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution