• সকাল ১১:১৪ মিনিট শুক্রবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
সোনারগাঁয়ে তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা

সোনারগাঁয়ে তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

তিন মাস ধরে শিশুকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগের পর ধামাচাপার চেষ্টা
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ন্যাক্কারজনক লাম্পট্যের অভিযোগ ওঠেছে। শিশুটির সঙ্গে এমনভাবে নোংরামী করা হয়েছে যা লেখার মতও নয়। একটি দশ বছরের শিশুকে তিন মাস ধরে বলাৎকার করার অভিযোগ তার বিরুদ্ধে। এ ঘটনায় থানায় শিশুটির বাবা লিখিত অভিযোগ দায়ের করলে স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন।

সোনারগাঁও সাদিপুর ইউনিয়ন এলাকায় ঘটা এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় ছিঃছি পড়ে যায়। সর্বত্র তোলপাড় শুরু হয়। কিন্তু শিশুটির বাবা থানায় অভিযোগ দিলেও নীরহ হওয়ার কারনে পুলিশ মামলাটি গ্রহণ করছেনা। এ সুযোগে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলেও এলাকাবাসী জানিয়েছেন।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানাগেছে, উপজেলার সাদিপুর গ্রামের আব্দুর রহমান মোল্লার ছেলে মাওলানা আবুল কালাম মোল্লা সাদিপুর গ্রামে তাফহিমুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক।

তিনি এই মাদ্রাসার প্রথম শ্রেণির এক দশ বছরের ছাত্রকে বিগত তিন মাস যাবত ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করায় শিশুটির কোমড় ও পায়ু পথে তীব্র ব্যথার সৃষ্টি হয়। শিশুটির অভিভাবকরা বিষয়টি রোগ মনে করে ডাক্তারের সরণাপন্ন হন। অনেক চিকিৎসা করালেও সুস্থ্য হয়নি শিশুটি।

এদিকে গত ১ মে দুপুর দেড়টার দিকে ছাত্রটি বাড়িতে এসে কোমড় ও পায়ু পথের তীব্র ব্যথায় চিৎকার শুরু করলে তার পিতা-মাতা ও প্রতিবেশিরা তাকে এ বিষয়ে কঠোরভাবে জিজ্ঞাসা করে। এসময় সে জানায়, মাওলানা আবুল কালাম মোল্লা তাকে মাদ্রাসার ভিতরে নিজের কক্ষে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘ তিন মাস যাবত জোরপূর্বক বলাৎকার করে আসছে এবং বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে।

প্রকৃত ঘটনা জানার পর গত ২মে ওই ছাত্রের বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু থানা পুলিশ রহস্যজনক কারনে মামলা গ্রহণ করছেনা।

এ ব্যাপারে অভিযুক্ত মাওলানা আবুল কালাম মোল্লার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়। পরে তার তাফহিমুল উম্মাহ আইডিয়াল মাদ্রাসায় গেলে মাদ্রাসাটিও বন্ধ পাওয়া গেছে। এছাড়া এসময় তার মাদ্রাসা সংলগ্ন বাড়িতে কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার তালতলা ফাঁড়ির ইনচার্জ এহসান মিয়া ঘটনা স্বীকার করে নিউজ সোনারগাঁকে বলেন,  আমরা ঘটনাটি জানার পর অভিযুক্ত ব্যক্তি আটক করে ফাঁড়িতে নিয়ে আসি। কিন্তু ছাত্রদের অভিভাবকদের পক্ষে কোন লিখিত অভিযোগ না পাওয়ায় উর্ধ্ব তন কর্মকর্তাদের সাথে কথা বলে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। সূয়: আজকাল নারায়ণগঞ্জ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution