• দুপুর ১:৫২ মিনিট মঙ্গলবার
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা নাশকতার মামলায় হাজিরা দিলেন সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড করা হোকঃ মানববন্ধনে ড. সেলিনা থানা পুলিশের কঠোরতার কারণে অবৈধ অটোরিক্সা কম থাকায় যানজটমুক্ত চৌরাস্তা সাংবাদিক ফারুক হাসানের মায়ের ইন্তেকাল সোনারগাঁ থেকে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ ছেলেধরা গুজব বন্ধে ও সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশে দিতে মাইকিং আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩ কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব-১১ মোগরাপাড়া চৌরাস্তায় নেই পাবলিক টয়লেট, চরম বিপাকে পথচারীরা নাজমুলের সন্ধান চান তার মা-বাবা কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন সোনারগাঁ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের নানীর ইন্তেকাল সোনারগাঁয়ে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন
সোনারগাঁয়ে প্রিপেইড মিটার বন্ধ দাবিতে বিদ্যুৎ অফিস ঘেরাও অবরোধ

সোনারগাঁয়ে প্রিপেইড মিটার বন্ধ দাবিতে বিদ্যুৎ অফিস ঘেরাও অবরোধ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও ও সড়ক অবরোধ করেছে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

২৩ জুন রোববার সকাল ১০টা থেকে দুপুরে ১২টা পর্যন্ত উপজেলার কাঁচপুর চেঙ্গাইন এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ অফিসের প্রধান ফটকে এ ঘেরাও কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ এলাকাবাসী।

জানা যায়, পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে  রোববার সকাল থেকে এশিয়ান হাইওয়ের পাশে অবস্থিত উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ অফিসের প্রধান গেইটের সামনে সাদিপুর ও কাঁচপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ভুক্তভোগীরা অবস্থান নেয়। এলাকাবাসী খন্ড খন্ডভাবে মিছিল ও বিক্ষোভ করে বিদ্যুৎ অফিস ঘেরাও করে। এসময় অফিসের পাশে এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে রাখে। প্রায় ২ ঘণ্টাব্যাপী এ অবরোধ সড়কের দুপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে এলাকাবাসীদের কিছুটা আশস্ত করলে এলাকাবাসী ঘেরাও এবং সড়ক অবরোধ তুলে নেয়।

ঘেরাও কর্মসূচিতে এলাকাবাসী অভিযোগ করে বলেন, জনগণের স্বার্থে এ প্রি-পেইড মিটার দেয়া বন্ধ করতে হবে। এ প্রি-পেইড মিটারে দ্বিগুণ বিল গুনতে হয় গ্রাহকদের। এছাড়াও বিভিন্ন চার্জের নামে অর্ধেক টাকা কেটে নেওয়া হয়। প্রতি বার রিচার্জে এমনভাবে টাকা কেটে নেওয়া হয়। সোনারগাঁয়ে আগামী এক মাসের মধ্যে স্থাপন করা প্রিপেইড মিটার সরিয়ে নিতে হবে। আর নতুন করে প্রিপেইড মিটার লাগালে বা সরিয়ে না নিলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধসহ বৃহত্তর আন্দোলন কর্মসূচির ঘোষণা দেয়া হবে।

সোনারগাঁ থানার পরিদর্শক মনিরুজ্জামান বলেন, খবর শুনে সেখানে তৎক্ষনিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি সুষ্ঠু সমাধানের আশ্বাসে সড়ক থেকে লোকজন সরিয়ে দেওয়া হয়েছে। এসময় এলাকাবাসী তাদের অবরোধ তুলে নেয়। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) খাইরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমরা এ প্রিপেইড মিটার সংযোগ দিচ্ছি। আপনাদের অভিযোগগুলো লিখিত আকারে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করবো। তাদের নির্দেশনা অনুযায়ী আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরো বলেন, প্রিপেইড মিটার সংযোগ দিতে গিয়ে অতিরিক্ত কোন চার্জ আসলে এ বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করবো।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution