• সকাল ৯:৩৩ মিনিট শনিবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই বিধবাকে ঘরছাড়া করেছে ইউপি মেম্বার, এসপির কাছে অভিযোগ সূর্বণজয়ন্তী অনুষ্ঠানের প্রস্তুতি শেষ, মাতাতে আসছে নোবেল, রাজিব, শিলা ও সুকরা ভারতে ভয়াবহ আকার নিতে পারে করোনাভাইরাস নারায়নগঞ্জে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ যুক্তরাষ্ট্রের শহরে মাইকে আজান দেয়ার প্রাথমিক অনুমতি দাঙ্গার পর দিল্লির উপদ্রুত এলাকায় গিয়ে যা দেখেছেন বিবিসির সাংবাদিক শব্দ দূষণে অতিষ্ঠ সোনারগাঁয়ের বাড়ি মজলিস গ্রামের মানুষ সোনারগাঁ ইউপি সদস্যের আতঙ্কে ঘরছাড়া দুই বিধবা সোনারগাঁয়ে ৭টি খাসিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুজিব কর্ণার উদ্বোধন ও র‌্যালি সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে কর্মবিরতি সোনারগাঁয়ে দুর্ধষ ডাকাতি, ১৫ লাখ টাকার মালামাল লুট যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুমকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন পিরোজপুর ইউপি আওয়ামীলীগ সোনারগাঁয়ে দুই পন্থীর সংঘর্ষের আশংকায় ওয়াজ বন্ধ করলেন প্রশাসন সোনারগাঁয়ে মুদি দোকান আগুন, কপাল পুড়ল হতদারিদ্র আবুল হোসেনের উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুমকে গুচ্ছ গ্রামবাসীর শুভেচ্ছা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাল সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য র‌্যালি সোনারগাঁয়ের ইউপি সদস্য সিদ্দিরগঞ্জে গ্রেপ্তার আব্দুল আলী,আমির, আতাউর, সানোয়ার, সজিবের নেতৃত্বে কর্মী সভায় যোগদান পৌর যুবদল নেতা সোহেল, মন্টু, আবু সায়ীদ, জসিমের নেতৃত্বে নেতাকর্মীদের কর্মী সভায় যোগদান
সোনারগাঁয়ে বসত ঘর থেকে ৮ টি বিষধর সাপ উদ্ধার

সোনারগাঁয়ে বসত ঘর থেকে ৮ টি বিষধর সাপ উদ্ধার

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও আদমপুর গ্রামের ওমর আলী মুন্সির একটি বসত ঘর থেকে বিষধর সাপের (কালি পানস) ৮ টি বাচ্চা উদ্ধার করা হয়েছে। এঘটনায় এলাকায় সাপের আতঙ্কের সৃষ্টি হলেও সাপ দেখতে ওমর আলী মুন্সীর বাড়িতে শত শত লোক ভীড় করে।

ওমর আলী মুন্সির ছেলে মোঃ আজিজ মিয়া জানান, কয়েকদিন পূর্বে তার বসত ঘরে একটি সাপের খোলস দেখতে পান তার স্ত্রী । গত বৃহস্পতিবার সকালে ঘরের মাটিতে বিছানো রেকসিনের নিচে একটি বিষাক্ত সাপ (কালি পানস) এর বাচ্চা দেখতে পেয়ে সেটি মেরে ফেলা হয়।

এরপর শুক্রবার (৮ নভেম্বর) সকালে রূপগঞ্জের তারাব এলাকা থেকে মোস্তফা ও মতিন মিয়া নামের দুইজন সাপুড়ে কে ডেকে আনা হয়। তারা ঘরের ভিতর মাটির খুড়ে নিচের গর্ত থেকে ৮টি কালি পানস সাপের বাচ্চা উদ্ধার করে তাদের জিম্মায় নিয়ে যান।

সাপুড়ে মোস্তফা ও মনিত জানান, আমরা সাপের খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে আসি। ঘরের ভিতর মাটি খুড়ে বিষধর ৮টি কালি পানস সাপের বাচ্চা ও ৩০টি ডিমের খোসা পাওয়া যায়। মা সাপটি পালিয়ে যায়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution