• বিকাল ৫:৩৪ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
সোনারগাঁয়ে ভেজাল খাদ্য পানীয় তৈরির কারখানায় র‌্যাবের অভিযান ॥ গ্রেফতার-১

সোনারগাঁয়ে ভেজাল খাদ্য পানীয় তৈরির কারখানায় র‌্যাবের অভিযান ॥ গ্রেফতার-১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে অনুমোদনহীন ‘আর এন আর ড্রিংকস এন্ড এগ্রো প্রোডাক্টস’ নামক ফ্যাক্টরীতে র্দীঘদিন ধরে ভেজাল খাদ্য পানীয় তৈরি করছেন এমন অভিযোগে কারখানায় অভিযান চালিয়েছেন র‌্যাব-১১।

এসময় মোঃ মজিবুর রহমান (৫০) নামের একব্যক্তিকে গ্রেফতারসহ বিপুল পরিমান ভেজাল খাদ্য পানীয় জব্দ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব -১১, সিপিএসসি কোম্পানি কমান্ডার মোঃ জসিম।

সোমবার সন্ধ্যায় সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় জনৈক ছানোয়ারের টেক্্রটাইল মিলের ভিতরে এ অভিযান পরিচালনা করেন।

র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কয়েক বছর যাবৎ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকায় ছানোয়ারের টেক্সটাইল মিলের ভিতরের কিছু জায়গা ভাড়া নিয়ে অনুমোদনহীন ভাবে ‘আর এন আর ড্রিংকস এন্ড এগ্রো প্রোডাক্টস’ নামক ফ্যাক্টরী চালিয়ে আসছিল। সেখানে ‘পাতাকুড়ি’ ব্র্যান্ড নাম ধারণ করে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লিচি ফ্লেভার ড্রিংক ও লাচ্ছি এডেড মিল্কসহ বিভিন্ন ধরনের ভেজাল পানীয় বিএসটিআই এর অনুমোদন না নিয়ে এর লোগো ব্যবহার করে বিভিন্ন পন্য তৈরি করে বাজারজাত করে আসছে যা শিশু ও জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকারক।

র‌্যাব-১১ আরো জানান, উক্ত ফ্যাক্টরীর নামে কোন ভ্যাট রেজিঃ নেই। তাছাড়া সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরি করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। এমন অভিযোগে সোমবার রাতে কারখানাটিতে অভিযান চালিয়ে মজিবুর রহমান নামের একজনকে আটক করা হয়। কারখানার এমডি মোঃ রশিদ আলী ও কারখানার ম্যানেজার মোঃ সুজন মাহমুদ গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এসময় কারখানায় তৈরি অবস্থায় ১০০ মিঃলিঃ ওজনের ১২৯৬ বোতল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, ১০০ মিঃলিঃ ওজনের ১৫১২ বোতল লিচি ফ্লেভার ড্রিংক, ১০০ মিঃলিঃ ওজনের ১১৫২ বোতল লাচ্ছি এডেড মিল্ক, ৪ কেজি সাইট্রিক এসিড, ৪ কেজি তরল ম্যাংগো ফ্লেভার, ০২ কেজি পটাসিয়াম সালফেট এবং ভেজাল ও মানহীন খাদ্য পানীয় বোঝাই ১টি মিনি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution