• রাত ৮:৪৩ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান
সোনারগাঁয়ে মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

সোনারগাঁয়ে মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও ভাটপাড়া গ্রামে এ মাদ্রসায় পড়–য়া ছাত্রীকে ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে ছাত্রী উল্লেখ করেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও নেছারিয়া দাখিল মাদ্রসার ৭ম শ্রেনীর ছাত্রী তিনি লেখাপড়া করেন। দীর্ঘদিন ধরে মাদ্রসায় আসা যাওয়ার পথে একই এলাকা গিয়াসের ছেলে শফিকুল ইসলাম তাকে উত্ত্যক্ত করতো ও প্রেমের প্রস্তাব দিতো। এ পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। সে সুবাদে গত শুক্রবার রাতে প্রেমিক শফিকুল কথা আছে বলে ওই ছাত্রীকে ভাওগাঁও বাটপাড়া লেবু মিয়ার বাগানে নিয়ে যায়। সেখানে সে ওই ছাত্রীকে গলায় ওড়না পেচিয়ে ধর্ষন করে। পরে ওই ছাত্রী বাড়িতে এসে তার পরিবারের কাছে সবখুলে বললে ওই ছাত্রী পিতা শফিকুলের পরিবারের কাছে বিচার দাবি করে। ঘটনাশুনে শফিকুলের পরিবার এ বিষয় নিয়ে বাড়াবাড়ি না করার জন্য ওই ছাত্রীর পিতাকে হুমকি দেয়। এ ঘটনায় শনিবার সকালে ওই ছাত্রী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution