• রাত ৩:০৩ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকা থেকে যাত্রী বেশে চুরি হওয়া অটোরিক্সাটিকে ললাটি এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় অটোরিক্সা চুরির সাথে জড়িত ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিএিম জানান, গত শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় শাহ জামালের অটোরিক্সায় জহির উদ্দিন নামে এক যাত্রী উঠে নানাখী কিন্ডারগার্টেনের গেটে যায়। পরে সেখানে গিয়ে রিক্সা চালক শাহ জামালকে কিন্ডারগার্টেনের ভেতর থেকে তার ছেলেকে নিয়ে আসতে বলে। চালক ভেতর থেকে কোনো ছেলেকে না পেয়ে ফিরে এসে দেখে জহির তার রিক্সা নিয়ে যাত্রী পালিয়েছে। পরে রিক্সা চালক বিষয়টি তার মালিক ও আত্মীয়স্বজনদের জানানোর পর থানায় অভিযোগ দায়ের করার পর শনিবার সন্ধ্যায় ললাটি এলাকা থেকে পুলিশ অটোরিক্সাটি উদ্ধার করে। এ সময় জহির উদ্দিন, মনির হোসেন, জিলানী মিয়া ও হালিম মিয়া নামের চার অটোরিক্সা চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহির উদ্দিন শরীয়তপুর জাজিরা উপজেলার মনির উদ্দিন সরদারকান্দি গ্রামের মৃত ফজল মুন্সির ছেলে, মনির হোসেন কুমিল্লার দাউদকান্দির নুরপুর গ্রামের রাজু মিয়ার ছেলে, জিলানী মিয়া চাদঁপুরের কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের কালু পাটওয়ারীর ছেলে, হালিম মিয়া ঝালকাঠির স্বরূপকাঠি উপজেলার পশ্চিম সোগাগদার গ্রামের মুদাছের আলীর ছেলে।

গ্রেফতাকৃতদের রোববার মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution