• দুপুর ১২:৫৬ মিনিট সোমবার
  • ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বৃষ্টির পানিতে করোনার টিকা নিতে আসা মানুষের ভোগান্তি মুরগি, মাছ, খাসি নয়, বেশি করে গোমাংস খান’, পরামর্শ BJP মন্ত্রীর ৬ অগাস্ট পর্যন্ত রাশিফল অস্ট্রেলিয়ার ‘অদ্ভুত’ সিদ্ধান্তে যুক্তি দেখেন না ডমিঙ্গো কাল থেকে ঢাকায়, ৭ আগস্ট সারাদেশে অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ পর্নোগ্রাফি তৈরীতে রাজি না হওয়ায় স্ত্রী’কে নির্যাতনে ঘটনার বখাটে স্বামীর ১ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ২১, সুস্থ ১৫ সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভিটা বাড়ী দখলের পায়তারা সোনারগাঁ করোনায় একজনের মৃত্যু, কমেছে আক্রান্তের সংখ্যা সাবেক এমপি কায়সার হাসনাতের নিজস্ব অর্থায়নে হাসপাতালে সেন্ট্রার অক্সিজেনের উদ্ধোধন সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি
সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকা থেকে যাত্রী বেশে চুরি হওয়া অটোরিক্সাটিকে ললাটি এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় অটোরিক্সা চুরির সাথে জড়িত ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিএিম জানান, গত শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় শাহ জামালের অটোরিক্সায় জহির উদ্দিন নামে এক যাত্রী উঠে নানাখী কিন্ডারগার্টেনের গেটে যায়। পরে সেখানে গিয়ে রিক্সা চালক শাহ জামালকে কিন্ডারগার্টেনের ভেতর থেকে তার ছেলেকে নিয়ে আসতে বলে। চালক ভেতর থেকে কোনো ছেলেকে না পেয়ে ফিরে এসে দেখে জহির তার রিক্সা নিয়ে যাত্রী পালিয়েছে। পরে রিক্সা চালক বিষয়টি তার মালিক ও আত্মীয়স্বজনদের জানানোর পর থানায় অভিযোগ দায়ের করার পর শনিবার সন্ধ্যায় ললাটি এলাকা থেকে পুলিশ অটোরিক্সাটি উদ্ধার করে। এ সময় জহির উদ্দিন, মনির হোসেন, জিলানী মিয়া ও হালিম মিয়া নামের চার অটোরিক্সা চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহির উদ্দিন শরীয়তপুর জাজিরা উপজেলার মনির উদ্দিন সরদারকান্দি গ্রামের মৃত ফজল মুন্সির ছেলে, মনির হোসেন কুমিল্লার দাউদকান্দির নুরপুর গ্রামের রাজু মিয়ার ছেলে, জিলানী মিয়া চাদঁপুরের কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের কালু পাটওয়ারীর ছেলে, হালিম মিয়া ঝালকাঠির স্বরূপকাঠি উপজেলার পশ্চিম সোগাগদার গ্রামের মুদাছের আলীর ছেলে।

গ্রেফতাকৃতদের রোববার মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution