• সকাল ১০:৪৭ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম
সোনারগাঁয়ে স্মার্টফোনের জন্য কলেজ পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

সোনারগাঁয়ে স্মার্টফোনের জন্য কলেজ পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে সজল (১৭) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী গেইম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।
পরিবার ও তার সহপাঠীরা জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন সজল। গেইম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শাফি উদ্দিন মেম্বারের কাছে ২৫ হাজার টাকা দামের একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বায়না করেন শিক্ষার্থী সজল। বৃহস্পতিবার সকালে আবারো বায়না ধরলে সজল কে বকাঝকা করেন তার বা-মা। এতে মা-বাবার উপর ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০ টায় দিকে সবার অজান্তে নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের আংটার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করেন।
এ ব্যা্পারে জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্ত পির্রোট আসলে বিস্তারিত বলা যাবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution