• রাত ১১:৫২ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
গুজবের ব্যাপারে ইমামদের সচেতন থাকতে হবে..ইউএনও অঞ্জন কুমার

গুজবের ব্যাপারে ইমামদের সচেতন থাকতে হবে..ইউএনও অঞ্জন কুমার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেছেন, আমরা রাষ্ট্রের নির্দেশে প্রজাতন্ত্রের সেবা দেই। রাষ্ট্র আমাদের যখন যে নির্দেশ দেয় আমরা তা পালন করে জনগনের সেবক হয়ে সেবা প্রদানকারী। আমার দরজা সব সময় সাধারণ মানুষের জন্য খোলা আছে। আপনাদের যে কোন সমস্যা হলে আমার অফিসে চলে আসবেন আমি আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো। বিশেষ আপনারা যারা ইমাম আছেন তারা  সমাজের মানুষকে ইসলামের আলোতে আলোকিত করেন। একজন ইমাম সমাজের মুরুবী হিসেবে মসজিদে নামায পড়ান। আপনাদের আদেশ নিষেধ ও মুখের কথা সমাজের মুসল্লিরা মেনে চলার চেষ্টা করে। সেজন্য সমাজে আপনাদের গুরুত্বও অনেক বেশী। একটি সমাজকে ইসলামের নিয়মে পরিচালিত করতে আপনাদের গুরুত্ব অপরিসীম। সেজন্য আপনাদের চোখ ও কান খোলা রাখতে হবে। কোন গুজবে কান দিবেন না। গুজব শুনলে সেটা যাচাই-বাছাই করে এটার ভাল ও মন্দ গ্রামের মুসল্লিদের মাঝে তুলে ধরে সঠিক বিষয়টি তাদের বুঝাবেন। এতে সমাজের লোক অযথাই কোন গুজবে কান দিবে না। এতে করে সমাজ ও রাষ্ট উপকৃত হবে।

আজ (২৮ অক্টোবর) রবিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী ফাউন্ডেশন সোনারগাঁ শাখার মাসিক সমন্বয় সভায় তিনি আগত ইমামদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এসময় তিনি গত কয়েকদিন আগে ভোলার একটি ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ভোলার ঘটনাটি একটি অনাকাক্ষিত ঘটনা। একটি হিন্দু ছেলের ফেসবুক আইডি হ্যাক করে কে বা কারা গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু প্রশাসন কঠোর হাতে সে ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে। এরকম গুজব আমাদের এখানে যাতে পুনরাবৃত্তি না ঘটে সেজন্য আপনাদের সজাগ থাকতে হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution