• রাত ৮:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৪ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা সোনারগাঁয়ে দুই নারী মাদক ব্যবসায়ী আটক নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী সােনারগাঁয়ে সাহায্য দেওয়ার কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ সোহেল নামের এক যুবকের ২ মাসের কারাদন্ড সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী পুলিশের সোর্স পুলিশ পরিচয় দিয়ে ২ যুবককে অপহরন করে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষনা দিলেন লিয়াকত হোসেন খোকা
জাল ভোট দিলে সেই হাত ভেঙ্গে গলায় ঝুলিয়ে দেওয়া হবে. ওসি সোনারগাঁ

জাল ভোট দিলে সেই হাত ভেঙ্গে গলায় ঝুলিয়ে দেওয়া হবে. ওসি সোনারগাঁ

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

উপজেলা নির্বাচনে জাল ভোট দিতে আসলে তার হাত পা ভেঙ্গে গলায় ঝুলিয়ে দেওয়া হবে বলে হুসিয়ারী দিয়েছেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান। তিনি বলেছেন, আগের দিন রাতে কেউ যদি চিন্তা করেন জাল ভোট দিতে আসবেন। তবে পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসবেন। তাদের আর বাড়িতে ফিরে যেতে দেওয়া হবে না। সোজা জেল হাজতে পাঠানো হবে।


১৮ মার্চ সোমবার বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদসভা কক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় ওসি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে তার ভাই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল, শাহজালাল, বাবুল ওমর, এম জাহাঙ্গীর হোসেন ভূইয়া, শাহ আলম রূপন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, মাহমুদা আক্তার ফেন্সি, হেলেনা আক্তার, ফরিদা পারভীন শ্যামলী।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার মো. জসিমউদ্দিন, সোনারগাঁ থানার ওসি অপারেশ আলমগীর হোসেন।

তিনি আরো বলেন, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশ বিনষ্ট করলে যে প্রার্থীই যতই শক্তিশালি হোক না কেন তাদের গ্রেফতার করা হবে। কোন প্রার্থী এলাকায় প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হতে পারবেন না। যদি কেউ এ ধরনের ঘটনা ঘটান তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ -অঞ্চল) খোরশেদ আলম বলেন, জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন জনগনকে উপহার দেওয়ার জন্য অঙ্গীকার করেছেন। আমরা তার দায়িত্ব পালন করছি।

ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমরের বিরুদ্ধে পোস্টার ছেড়া, অন্য প্রার্থীর সমর্থকদের মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন। এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন প্রার্থীরা। ওসি অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution