• বিকাল ৫:৫৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আমান ইকোনোমি জোনের সাথে শর্ত সাপেক্ষ ও সমঝোতার ভিত্তিতে গ্র্যান্ডট্যাংক রোড থেকে লোহার পাইপ ব্যারিকেট সরালেন সোনারগাঁ উপজেলা প্রশাসন। এর আগে গত রবিবার রাতে স্থায়ীভাবে আমান ইকোনোমি জোনের ভারী যানবাহন চলাচল বন্ধ করার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার পার্ক এলাকায় লৌহার পাইপ লাগিয়ে দেওয়া হয়। পরে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ ও উপজেলা প্রশাসনের দেওয়া কিছু শর্ত মোতাবেক পাইপটি আপসারন করা হয়।

জানাগেছে, বৈদ্যেরবাজার এলাকায় অবস্থিত আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি প্রতিষ্টান গড়ে উঠে। এ সব প্রতিষ্ঠানে ভারী যানবাহন চলাচলের জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট না থাকায় গ্র্যান্ডট্যাংক রোড়টি ব্যবহার করে। এতে অতিমাত্রার ভারি যানবাহন চলাচলের ফলে মোগরাপাড়া চেšরাস্তা এলাকা থেকে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপালের পেছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে এ পথে চলাচলরত জনসাধারনের চলাচল অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া ভারী যানবাহনের বিকট শব্দে বাসকরা দুঃর্¯‹র হয়ে পড়েছে। জনগনের এমন অভিযোগে ভিত্তিতে আমানগ্রুপকে রাস্তা সংস্কার করার কথা বলা হলেও তারা কোন কর্নপাত না করায় তাদের যানবাহন বন্ধে রাস্তার উপর লোহার পাইপ দিয়ে বন্ধ করে দেওয়া হয়। একদিন বন্ধ থাকার পর আমান গ্রুপের কর্তৃপক্ষ সরকারের উচ্চ পর্যায়ের লোকজন দিয়ে ফোন করিয়ে পাইপ সরানোর জন্য অনুরোধ করে এবং ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার করে দিবে ও অতিমাত্রার ভারী যানবাহন এখান দিয়ে চলাচল করবে না এ শর্তে তাদের এ রোডে চলাচলের জন্য খুলে দেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution