• রাত ১২:১২ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আমান ইকোনোমি জোনের সাথে শর্ত সাপেক্ষ ও সমঝোতার ভিত্তিতে গ্র্যান্ডট্যাংক রোড থেকে লোহার পাইপ ব্যারিকেট সরালেন সোনারগাঁ উপজেলা প্রশাসন। এর আগে গত রবিবার রাতে স্থায়ীভাবে আমান ইকোনোমি জোনের ভারী যানবাহন চলাচল বন্ধ করার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার পার্ক এলাকায় লৌহার পাইপ লাগিয়ে দেওয়া হয়। পরে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ ও উপজেলা প্রশাসনের দেওয়া কিছু শর্ত মোতাবেক পাইপটি আপসারন করা হয়।

জানাগেছে, বৈদ্যেরবাজার এলাকায় অবস্থিত আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি প্রতিষ্টান গড়ে উঠে। এ সব প্রতিষ্ঠানে ভারী যানবাহন চলাচলের জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট না থাকায় গ্র্যান্ডট্যাংক রোড়টি ব্যবহার করে। এতে অতিমাত্রার ভারি যানবাহন চলাচলের ফলে মোগরাপাড়া চেšরাস্তা এলাকা থেকে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপালের পেছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে এ পথে চলাচলরত জনসাধারনের চলাচল অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া ভারী যানবাহনের বিকট শব্দে বাসকরা দুঃর্¯‹র হয়ে পড়েছে। জনগনের এমন অভিযোগে ভিত্তিতে আমানগ্রুপকে রাস্তা সংস্কার করার কথা বলা হলেও তারা কোন কর্নপাত না করায় তাদের যানবাহন বন্ধে রাস্তার উপর লোহার পাইপ দিয়ে বন্ধ করে দেওয়া হয়। একদিন বন্ধ থাকার পর আমান গ্রুপের কর্তৃপক্ষ সরকারের উচ্চ পর্যায়ের লোকজন দিয়ে ফোন করিয়ে পাইপ সরানোর জন্য অনুরোধ করে এবং ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার করে দিবে ও অতিমাত্রার ভারী যানবাহন এখান দিয়ে চলাচল করবে না এ শর্তে তাদের এ রোডে চলাচলের জন্য খুলে দেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution