• সকাল ৬:১৩ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
সোনারগাঁয়ে আইসিটি প্রশিক্ষণের সমাপ্তি

সোনারগাঁয়ে আইসিটি প্রশিক্ষণের সমাপ্তি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস)মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ শিক্ষা মন্ত্রণালয়ের আওতায় উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউআইটিআরসিই), সোনারগাঁ এ কম্পিউটার হার্ডওয়্যার, নেটওয়ার্ক এন্ড ট্রাবলশুটিিং ট্রেনিং এর সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার। মঙ্গলবার দুপুরে উপজেলা ইউআইটিআরসিই ল্যাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোনারগাঁ ইউআইটিআরসিই এর সহকারী প্রোগ্রামার রাশিদা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মোস্তফা কামাল, প্রশিক্ষক শেখ সাদি, আহসান হাবিব এবং অফিস সহকারী শারমিন রেজা। ল্যাব এ্যাসিসন্টে সোহাগ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন প্রশিক্ষনার্থী সামসল হক। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রশিক্ষনার্থীদের মধ্যে আব্দুস সাত্তার, সোমা আক্তার, মওদুধ আহম্মেদ ও আয়েশা আক্তার প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সনদ বিতরণ করেন।
প্রতি ব্যাইজে ২৪জন করে সকাল বিকাল দুটি ব্যাইজ শেষে এক সাথে সমাপনি অনুষ্ঠান ও সনদ বিতরণ করা হয়। নারায়নগঞ্জ জেলার এক মাত্র প্রশিক্ষণ কেন্দ্র সোনারগাঁ উপজেলায় অবস্থিত। এ প্রশিক্ষন কেন্দ্রে সোনারগাঁ, বন্দর, রূপগঞ্জ, আড়াইহাজার, ফতুল্লা ও জেলা সদর থেকে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ অংশ গ্রহন করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution