• সকাল ১০:৫০ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
সোনারগাঁয়ে সাদপন্থী তাবলীগ জামাতীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

সোনারগাঁয়ে সাদপন্থী তাবলীগ জামাতীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে সাদপন্থী তাবলীগ জামাতীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সোনারগাঁও পৌর এলাকার সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে সাহাপুর ঈদগাঁ মাঠে আল্লামা ইয়াকুব দেওয়ান দাঃ বাঃ এর সভাপতিত্বে সোনারগাঁ মারকাজ তাবলীগের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সোনারগাঁ উপজেলা মারকাজ তাবলীগের পক্ষ থেকে ৭ দফা দাবী উপস্থাপন করা হয়। এ সময় প্রতিবাদ সভায় উপস্থিত বক্তারা বলেন, গত ১ ডিসেম্বর বিশ্ব ইজতেমার মাঠে আলেম ওলামা ও তাবলীগের সাথীদের উপর যারা হামলা করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। পাশাপাশি সোনারগাঁওয়ে সাদপন্থী তাবলীগ জামাতের কোন মারকাজ থাকতে পারবে না বলেও দাবি করেন তারা।

বক্তারা বলেন, সোনারগাঁ এলাকার কোথাও যাতে সাদপন্থী তাবলীগ জামাতের লোকজন তাদের কর্মকান্ড পরিচালনা করতে না পারে সেজন্য সোনারগাঁয়ের সকল আলেম ওলামাদেরকে সজাগ থাকতে হবে। প্রতিবাদ সভা শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। এটি সোনারগাঁ উপজেলা পরিষদে এসে শেষে হয়। পরে ৭ দফা দাবী পূরনের জন্য সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর একটি স্মারক লিপি প্রদান করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আল্লামা আজিজুল হক, মাওলানা ইকবাল হোসেন, আল্লামা মহিউদ্দিন খাঁন, মাওলানা আব্দুদ দাইয়ান,মাওলানা কামাল হোসেন, মুফতি সাইদুর রহমান, মাওলানা শাহজাহান শিবলী, মাওলানা মোহাম্মদ উল্লাহ, মুফতী রুহুল আমিন কাসেমী প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution