• বিকাল ৪:৩৯ মিনিট শুক্রবার
  • ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা ১২ বছরের শিশুকে ফুসলিয়ে বিয়ে, পুলিশের হাতে ধরা ভ্যানচালক সোনারগাঁয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ২ সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী
সোনারগাঁ ইউএনও’র বাসভবন ও অফিসের সিসি ক্যামেরা ফের নষ্ট করে দিল দুবৃর্ত্তরা

সোনারগাঁ ইউএনও’র বাসভবন ও অফিসের সিসি ক্যামেরা ফের নষ্ট করে দিল দুবৃর্ত্তরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন ও অফিসের ১৭টি সিসি ক্যামেরা পুনরায় নষ্ট করে দিয়েছে দূর্বৃত্তরা। বুধবার রাতের কোন এক সময় ক্যামেরাগুলো নষ্ট করে দেওয়া হয়। ফলে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনসহ উপজেলার সকল অফিস নিরাপত্তাহীন হয়ে পড়েছে। সিসি ক্যামেরা নষ্ট করার পর ইউএনও কার্যালয়ের একটি মোটরসাইকেল চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

বিষয়টি বৃহস্পতিবার সকালে নিশ্চিত করেছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইদুল ইসলাম। এ বিষয়টিকে তিনি বড় একটি ষড়যন্ত্রের অংশ বলে উল্লেখ করেছেন । কারন তিনি বলেন খুব ভালোভাবে যাচাই করে দেখেছি তারগুলি বৈরী আবহাওয়ায় বিদ্যুৎস্পর্শ হয়ে নষ্ট হয়নি বরং উদ্দেশ্য প্রনোদিতভাবে তারগুলি কেটে দেয়া হয়েছে ও ক্যামেরা ভেংগে ফেলার আলামত পাওয়া গেছে। তাছাড়া একমাস পূর্বেও আরো একবার তারগুলি কেটে দেয়া হয়েছিলো। এতে তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলার নিরাপত্তার জন্য উপজেলা নির্বাহী অফিসারের সরকারি বাসভবনসহ ১৭টি স্পটকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়। ক্যামেরা নষ্ট করে দেওয়ায় পরিষদের নিরাপত্তা ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, ষড়যন্ত্র করার উদ্যেশে দুর্বৃত্তরা সিসি ক্যামেরাগুলো নষ্ট করেছে। তাছাড়া একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution