• দুপুর ১২:২৬ মিনিট বুধবার
  • ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান সম্পর্কের অবনতি ঘটলেই ধর্ষণের অভিযোগ, হয়রানির শিকার পুরুষরা সোনারগাঁয়ে দুই শিক্ষককে লাঞ্ছিত ঘটনায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা জমে উঠেছে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবাচন সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক সোনারগাঁও পৌরসভায় ২ দিন ধরে চলছে কর্মবিরতি, ভোগান্তীতে পৌরবাসী সোনারগাঁয়ে আশংকাজনক হারে বাড়ছে ধর্ষনের ঘটনা সোনারগাঁও জাদুঘরে টেন্ডারে বাঁধা, বাতিল চেয়ে ঠিকাদারদের আবেদন সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে গ্যাস রাইজারের আগুনে বসত ঘর পুড়ে ছাই এইচ এম এরশাদ আর নেই সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ ৬ সদস্যকে আহত ঘটনায় মামলা হলেও গ্রেফতার নেই সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন সোনারগাঁ পাচ্ছে পূর্ণাঙ্গ স্টেডিয়াম সোনারগাঁ পাচ্ছে পূনাঙ্গ নতুন স্টেডিয়াম সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা ৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ সোনারগাঁয়ে দিনে-দুপুরে মুদি দোকানে দুর্ধষ চুরি
প্রান্তিক জনগোষ্ঠি যেন সুবিধা বঞ্চিত না হয় : ইউএনও অঞ্জন সরকার

প্রান্তিক জনগোষ্ঠি যেন সুবিধা বঞ্চিত না হয় : ইউএনও অঞ্জন সরকার

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ প্রান্তিক জনগোষ্ঠির ভাগ্য উন্নয়নে সরকার আন্তরিক মন্তব্য করে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠি যেন সুবিধা বঞ্চিত না হয় সেদিকে সবাইকে বিশেষ নজর দিতে হবে। সকালে উপজেলা অডিটরিয়ামে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ব্রাইট সোনারগাঁ আয়োজিত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দরিদ্র মানুষের জন্য সরকারের অনেক উদ্যোগ রয়েছে, সেগুলো তাদের কাছে পৌঁছে দিতে হবে। সেজন্য ব্রাইট সোনারগাঁসহ যেসব সামাজিক সংগঠন রয়েছে তাদেরকে এগিয়ে আসতে হবে। “ব্রাইট সোনারগাঁ“ যে মহৎ উদ্দেশ্য নিয়ে সামাজিক কাজ করে যাচ্ছে তা অব্যহত থাকুক। আমাদের সকলের উচিত ভালো কাজে তাদের সহযোগিতা করা।

ব্রাইট সোনারগাঁ সংগঠনের সভাপতি সাংবাদিক আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা ডেভেলপমেন্ট অফিসার শাহানারা আঁচল, সোনারগাঁ পৌরসভার প্যানেল মেয়র জাহেদা আক্তার মণি, ব্রাইট সোনারগাঁ সংগঠনের সাধারন সম্পাদক আমিনুল ইসলামসহ অন্যান্যরা।

উপজেলা ডেভেলপমেন্ট অফিসার শাহানারা আঁচল বলেন, এরকম ছোট ছোট ভালো উদ্যোগেই একটি সমাজ সুন্দর হয়। সামাজিক কাজে ব্রাইট সোনারগাঁ এর কার্যক্রমের প্রশংসা করে তিনি বলেন, জন্মলগ্ন থেকেই যে মহৎ উদ্দেশ্য নিয়ে ব্রাইট সোনারগাঁ এগিয়ে যাচ্ছে তাদের পথচলা অবিরত হোক। সোনারগাঁ পৌরসভার প্যানেল মেয়র জাহেদা আক্তার মণি বলেন, সব শ্রেণী পেশার মানুষের ভাগ্য উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজের সবাইকেই এগিয়ে আসতে হবে। ব্রাইট সোনারগাঁ যেভাবে বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত মানুষদের কাছে গিয়েছে এ জন্য এর উদ্যোক্তাদের ধন্যবাদ জানান তিনি। পরে, সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে আগত দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution