• সকাল ৬:৪৪ মিনিট মঙ্গলবার
  • ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব ২৪ ঘন্টায় সোনারগাঁ থানার এক মহিলা পুলিশ সদস্যসহ আক্রান্ত ৪, সুস্থ ৪ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত রোগীর ৯০ ভাগই সুস্থ সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভা অনুষ্ঠিত ঐক্যে ফিরেছেন কায়সার, নতুন করে ঐক্য ধরে রাখার আহবান ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমুলক সভা সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতির মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৫০৬ চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই সোনারগাঁয়ে টোকাইদের কাছ থেকে চাঁদা দাবি, না পেয়ে হামলা ও মিথ্যা অভিযোগ সোনারগাঁয়ের বি সি এস ক্যাডারদের সংবর্ধনা সোনারগাঁয়ে পুর্ব শত্রুতার জের মা ও ছেলেকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে একদিনে ২ মহিলাসহ ৩ জনের দেহে করোনা সনাক্ত নয়াপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেনের ব্যক্তিগত কার্যালয় উদ্বোধন ১৫ আগস্ট উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা সোনারগাঁয়ে অন্তস্বত্তা নারীসহ ২জনকে পিটিয়ে আহত আড়াইহাজারে আওয়ামীলীগের দুই গ্রুপের সংর্ঘষে নিহত ১ সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়াল
সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে কর্মবিরতি

সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে কর্মবিরতি

Logo

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সারাদেশের ন্যায় সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে তৃতীয় শ্রেনীর কর্মচারিরা আন্দোলন অব্যাহত রেখেছেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ২৫, ২৬ ও আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আন্দোলনকারীরা সংশ্লিষ্ট অফিসে হাজিরা খাতায় স্বাক্ষর করে পূর্ণদিবস কর্মবিরতি করেন। একইসঙ্গে তাঁরা অফিস চত্ত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।
সমাবেশে বক্তারা বলেন, তাঁদের দাবি না মানা হলে আগামী ১৪ থেকে ১৭ জুলাই তাঁরা একই কর্মসূচি পালন করবেন। এরপরও দাবি মানা না হলে ১৯ জুলাই ঢাকায় দাবি বাস্তবায়ন ও আন্দোলন পরিচালনা কমিটির পক্ষ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

আন্দোলন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মজিবর রহমান মোল্লা ও যুগ্ম আহ্বায়ক মো. আফতাব উদ্দিন ভুঁইয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সারা দেশের বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত অফিস সুপার, সিএ-কাম-ইউডিএ, স্টেনোগ্রাফার প্রধান সহকারী, প্রধান সহকারী কাম হিসাব রক্ষক, স্টেনো টাইপিস্ট, উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সমপর্যায়ের অন্যান্য পদধারীরা দীর্ঘদিন বঞ্চিত। তাঁদের নিচের স্কেলে বেতন প্রাপ্তদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল উন্নীত করা হলেও তাঁদের দাবি মানা হচ্ছে না। তাঁরা অবিলম্বে তাঁদের দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়, ২০১৩ সালের ২৩ জুলাই প্রধানমন্ত্রীর সঙ্গে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের আলোচনা হয়। ওই আলোচনায় এই দাবি সম্বলিত প্রস্তাব উত্থাপন করা হয়। প্রধানমন্ত্রী তৃতীয় শ্রেনীর কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিকে যৌক্তিক বলে আখ্যায়িত করেন এবং দাবি বাস্তবায়নের সানুগ্রহ নির্দেশনা দেন। তারপরও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংগঠন ও ব্যবস্থাপনা অনুবিভাগের প্রতিবন্ধকতার কারণে দাবিগুলো বাস্তবায়িত হচ্ছে না।

বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি রাশেদুল ইসলাম জানান, দাবী বাস্তবায়িত হওয়ার পূর্ব পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আমরা আন্দোলন অব্যাহত রাখব।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution