• সন্ধ্যা ৭:৩৪ মিনিট সোমবার
  • ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অর্ধেক জনবল নিয়ে চলছে সোনারগাঁয়ের সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো সোনারগাঁয়ে একদিকে করোনা সনাক্তের সংখ্যা ৬৬% সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে ২ জেলেকে কারাদন্ড

সোনারগাঁয়ে ২ জেলেকে কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সরকারী আইন অমান্য করে মেঘনা নদীতে অবৈধ কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ শিকার করার অপরাধে ২ জেলেকে নৌ পুলিশের সহায়তায় আটক করে উপজেলা মৎস্য অফিস।

আজ বৃহস্পতিবার সকালে তাদের মেঘনা নদী থেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান কারেন্ট জাল ও জাটকা মাছ উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার জানান, সরকারী আইন অমান্য করে অবৈধ কারেন্ট জাল দিলে ইলিশ মাছ শিকার করার অপরাধে বৃহস্পতিবার সকালে মুরসিদ ও সালাম নামের ২ জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮০ হাজার মিটার কারেন্ট জাল ও ৫ কেজি জাটকা ইলিশ উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ জেলে ২০ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। জব্দকৃত কারেন্ট জালগুলো পুড়িয়ে ফেলা হয়েছে ও উদ্ধার করা ইলিশ মাছ স্থাণীয় মাদ্রাসায় দিয়ে দেয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution