• সকাল ১০:২৯ মিনিট বুধবার
  • ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের বারদীতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু সোনারগাঁয়ে বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায় সোনারগাঁয়ে সিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন  সিটি নির্বাচনে মান্নানের ব্যাপক গণসংযোগ (ভিডিও) সোনারগাঁয়ে বালু উত্তোলন: মূল হোতারা ধরা ছোঁয়ার বাইরে, ১৩ নিরিহ বালু শ্রমিকের জেল সোনারগাঁয়ে মোবাইল ফোনে বিয়ে: বছর না ঘুরতেই স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধুর পলায়ন অর্ধ সত্য জাদুঘরের যানজট নিয়ে এলাকাবাসীর ক্ষোভ, প্রশাসনে স্বজন প্রীতির অভিযোগ মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত মেঘনায় মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ সোনারগাঁ থেকে পাঁচ লাখ টাকাসহ নিখোঁজ ব্যবসায়ী অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মামা ভাগিনা আহত সোনারগাঁয়ে ৫লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ সোনারগাঁয়ে মেয়ে অপহরণের অভিযোগে পিতার মামলা ৩রা ফেব্রুয়ারি থেকে শুরু হবে এসএসসি পরীক্ষা: শিক্ষা মন্ত্রণালয় সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ব্যবহারে অনীহা পথচারীদের সোনারগাঁয়ে পাঁচানী শান্তিনগর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ বউ ৪৩টি উন্নয়ন কাজের উদ্বোধন করেলেন এমপি খোকা গুচ্ছগ্রামের গাছপালা কেটে জমি দখলের অভিযোগ আল-মোস্তফার গ্রুপের বিরুদ্ধে
ছাত্রদল নেতা কাউসারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীরপূর্ণ প্রচারনার বিরুদ্ধে প্রতিবাদ

ছাত্রদল নেতা কাউসারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীরপূর্ণ প্রচারনার বিরুদ্ধে প্রতিবাদ

সোনারগাঁ থানা ছাত্রদল নেতা কাউসার আহম্মেদ এর বিরুদ্ধে একটি অনলাইন নিউজ পেপারের বরাত দিয়ে সাদিপুর ইউনিয়ন ছাত্রদল নামের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ন সংবাদ প্রকাশ করেছে। এ মিথ্যা বানোয়াট ও কুরুচিপূর্ন সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভুইয়া ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সেলিম সরকার।
লিখিত প্রতিবাদে তারা উল্লেখ করেন, ছাত্রদল নেতা কাউসার ও তার পুরো বংশ জাতীয়তাবাদি পরিবারের সাথে জড়িত। তার পিতা হাজী মোঃ অলিউল্লাহ ২৫ বছর যাবত বিএনপির রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি রাজনীতি থেকে নিস্কৃয়। তার চাচা ডাঃ খলিল উল্লাহ সাদিপুর ইউনিয়ন বিএনপির ২ বারের সভাপতি ছিলেন, তার মেজো চাচা হাবিবুর রহমান ১৯৯০-৯১ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুবদল নেতা হিসেবে রাজনীতি করেছেন। পরবর্তিতে তিনি উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ছিলেন।
তার আপন ছোট চাচা বায়োজিত হোসেন সেলিম সাদিপুর ৮নং ওয়ার্ডে ছাত্রদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সে হিসেবে ছাত্রদল নেতা কাউসার জাতীয়তাবাদি পরিবার থেকে গড়ে উঠা একজন আদর্শবাদ ও একজন পরিছন্ন ও সাহসি ছাত্রনেতা।
তিনি ছাত্রদলের আর্দশে অনুপ্রানিত হয়ে গত ৯ জানুয়ারী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে সাদিপুর ইউনিয়ন বিএনপির পার্টি অফিস সংলগ্ম দুস্থদের মাঝে ৪ শতাধিক কম্বল বিতরণ করেছেন। আমি মনে করি এটা জাতীয়তাবাদি দল হিসেবে ভালবাসার বহিঃপ্রকাশ।
আমরা সাদিপুর ইউনিয়নের অভিভাবক হিসেবে মনে করি কাউসারের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার মিথ্যা বনোয়াট ও কুরুচিপূর্নতার বহিঃপ্রকাশ। এ সংবাদের আমরা তীব্র নিন্দা জানাই।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution