• রাত ৩:৪৪ মিনিট বুধবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের
বন্দর কামতাল তদন্ত কেন্দ্রে এখন ইনচার্জের সেলুন

বন্দর কামতাল তদন্ত কেন্দ্রে এখন ইনচার্জের সেলুন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ এম ডি অনিকঃ- কামতাল তদন্ত কেন্দ্র এখন পুলিশ ইনস্পেক্টর জাহাঙ্গীর আলমের সেলুন হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমান তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর জাহাঙ্গীর আলম অফিস চলা কালিন সময়ে নিজ অফিসের সরকারী চেয়ারে বসে বাহির থেকে নাপিত নিয়ে এসে চুলকাটা ও সেভ হওয়ার কাজ করে ইতিমধ্যেই আলোচনার কেন্দ্র বিন্দু হিসেবে পরিগনিত হয়েছেন। সরকারী অফিসে বসে সেভ হওয়ার ভিডিও এখন স্যোসাল মিডিয়া সহ বিভিন্ন গনমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

নারায়ণগঞ্জ জেলার অন্যতম একটি গুরুত্বপূর্ণ স্থান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ। এই মহাসড়কের ডাকাতি ছিনতাই ও মাদক নিয়ন্ত্রণের লক্ষে ততকালীন পুলিশ সুপার ড.খন্দকার মুহিদ উদ্দীনের উদ্যোগে লাঙ্গলবন্দ কামতাল এলাকায় একটি তদন্ত কেন্দ্র নির্মাণ করা হয়।

কামতাল তদন্ত কেন্দ্র নির্মানের পর থেকে লাঙ্গলবন্দ,চিরইপাড়া,ধামগড়,কেওঢালা,জাঙ্গাল,মালিভিটা,মালিবাগসহ আশেপাশের সকল এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে চলে আসে। ইতিপূর্বে এখানে যেসকল ইনচার্জ দায়িত্ব পালন করেছেন তারা হলেন এসআই আনোয়ার হোসেন,এসআই আহসান নোমান ও ইনস্পেক্টর মোস্তাফিজুর রহমান। তাদের অক্লান্ত পরিশ্রমে কামতাল তদন্ত কেন্দ্রের আশেপাশের এলাকা মাদক মুক্ত এবং মহাসড়কে ডাকাতি ও ছিনতাই মুক্ত হয়ে উঠে। কিন্তু সম্প্রতি কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে জাহাঙ্গীর আলম যোগদানের পর থেকেই সে কামতাল তদন্ত কেন্দ্রের বিভিন্ন এলাকায় ইটভাটা ও ব্যবসায়ীদের সাথে মান্তি করার জন্য ব্যাস্ত হয়ে উঠে।

অফিস কক্ষে সরকারী চেয়ারে বসে সেলুনের কাজ করার বিষয়ে জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এটা আমি তার কাছে জিজ্ঞেস করে শুনেছি এখানে সে সেভ হয়নি সে নাকি গোফ ছাটাই করেছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ খ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন,বিষয়টি আমার জানা নেই,আমি খবর নিয়ে দেখছি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, সে যদি এমনটা করে থাকে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution