• সকাল ৯:৫৮ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
অাগস্টে বিরাটের থেকে দ্বিগুণ বেতন ভুবনেশ্বর কুমারকে!

অাগস্টে বিরাটের থেকে দ্বিগুণ বেতন ভুবনেশ্বর কুমারকে!

Logo


অগস্টে অধিনায়ক বিরাট কোহলির থেকে বেশি বেতন পেয়েছেন পেসার ভুবনেশ্বর কুমার। সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ড বা BCCI-এর তরফে প্রকাশিত তথ্যে এমনই জানা গেছে।

অগস্টের পারফরমেন্সের জন্য ভুবনেশ্বর কুমার বোর্ডের থেকে পেয়েছেন ₹৩.৭ কোটি। অন্যদিকে, অধিনায়ক বিরাট কোহলিকে দেওয়া হয়েছে ₹১.২ কোটি। দুই ক্রিকেটারের বেতনেই দক্ষিণ আফ্রিকা সফরের অর্থ দেওয়া হয়েছে। এর সঙ্গে যোগ হয়েছে গতবছর অক্টোবর থেকে ডিসেম্বর এবং এই বছর জানুয়ারি থেকে মার্চের মধ্যে ICC টুর্নামেন্টগুলিতে ম্যাচের সেরার অর্থ। প্রতিক্ষেত্রেই কর কেটে বাকি অর্থ ফেরত দেওয়া হয়েছে।

অন্যদিকে, চলতি ইংল্যান্ড সিরিজে ভারতীয় দলের পারফরমেন্সের জন্য প্রাক্তন ক্রিকেটারদের নিশানায় হেডকোচ রবি শাস্ত্রী। তবে ভবিষ্যতেও শাস্ত্রীর উপরই ভরসা রাখছে বোর্ড। তাই অগ্রিম বাবদ ₹২.০৫ কোটি দেওয়া হয়েছে তাঁকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution