• রাত ১১:০৩ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪
অ্যাশেজ নিয়ে শঙ্কা, এবার করোনায় আক্রান্ত হেড

অ্যাশেজ নিয়ে শঙ্কা, এবার করোনায় আক্রান্ত হেড

Logo


অ্যাশেজে করোনাভাইরাসের হানা চলছেই। এবার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ান ব্যাটার ট্রাভিস হেড। এজন্য পিছিয়ে দেওয়া হয়েছে অস্ট্রেলিয়া দলের মেলবোর্ন থেকে সিডনির যাত্রা। একই সঙ্গে বাড়তি সতর্কতায় দলে যোগ করা হয়েছেন তিন ক্রিকেটার- মিচেল মার্শ, নিক ম্যাডিনসন ও জশ ইংলিসকে। যদিও চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলে যেভাবে করোনা ছড়িয়ে পড়েছে, তাতে অ্যাশেজের বাকি দুই ম্যাচ হওয়া নিয়ে শঙ্কা জন্মেছে।

অ্যাশেজে করোনার থাবার শুরুটা হয় ইংল্যান্ড দল দিয়ে। সফরকারীদের তিন সাপোর্ট স্টাফ ও পরিবারের চার সদস্য প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন। অন্যদিকে পরিবারের একজন করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে রয়েছেন ইংলিশ কোচ ক্রিস সিলভারউড। এছাড়া অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটার ও ম্যাচ রেফারি ডেভিড বুনের শরীরেও ধরা পড়ে কোভিড।


আর আজ (শুক্রবার) আক্রান্ত হয়েছেন হেড। দুই দল মিলিয়ে প্রথম ক্রিকেটার হিসেবে করোনা পজিটিভ হলেন অস্ট্রেলিয়ান ব্যাটার। তাকে বাধ্যতামূলক সাত দিনের আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

স্বভাবতই হেড খেলতে পারছেন না সিডনি টেস্টে। ঘরের মাঠে অ্যাশেজ ধরে রাখার পথে প্রথম তিন টেস্টের সবক’টির একাদশে ছিলেন তিনি। তার জায়গায় চতুর্থ টেস্টে উসমান খাজাকে দেখতে পাওয়াটা একরকম নিশ্চিতই। অ্যাশেজে অস্ট্রেলিয়ার ব্যাটিং পজিশনের পাঁচ নম্বর জায়গা নিয়ে হেডের সঙ্গে লড়াই ছিল এই খাজারই। এরপরও বাড়তি সতর্কতায় মার্শ, ম্যাডিনসন ও ইংলিসকে যুক্ত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution