• দুপুর ২:১২ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল
আর্জেন্টিনার ব্যর্থতায় তরুণের আত্মহত্যা

আর্জেন্টিনার ব্যর্থতায় তরুণের আত্মহত্যা

Logo


রাশিয়ার বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে আর্জেন্টিনার ব্যর্থতা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন ভারতের কেরালা রাজ্যের কোট্টায়ম জেলার এক তরুণ সমর্থক। গোলডটকম জানিয়েছে, রোববার সকালে দিনু অ্যালেক্স নামের ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়।

ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার লজ্জার হারের পর ওই তরুণ বাড়ি থেকে বেরিয়ে যান। ধারণা করা হচ্ছে, বন্ধুদের ব্যঙ্গ থেকে রেহাই পেতে মিনাচিল নদীতে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে দিনু আর্জেন্টিনা কট্টর সমর্থক ছিল।

কোট্টায়মের সাব ইন্সপেক্টর অনিল কুমার গোলডটকমকে বলেন, “ময়নাতদন্তের আগে আমরা বিস্তারিত কিছু বলতে পারছি না। এলাকাবাসীর সঙ্গে কথা বলে ধারণা করছি, আর্জেন্টিনার হার সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে।’ দিনু একটি চিঠি রেখে গেছেন। তাতে লেখা, ‘যা যা দেখার, তার সবটাই দেখেছি। এখন কী দেখার? আমি আরও গভীরে ঝাঁপ দিচ্ছি।”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution