• সকাল ৮:৪৫ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

Logo


বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে হাঁটুতে চোট পেয়ে দানি আলভেজের ছিটকে পড়া ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ নিঃসন্দেহে। তবে সময় তো কারও জন্য বসে থাকে না। টুর্নামেন্টের আগে দল ঘোষণা করতেই হবে ব্রাজিলের কোচ তিতেকে। তিতের দলে আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে সুযোগ মিলছে করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনারের। এ ছাড়া দলে আসতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

চোটে ছিলেন ফ্যাগনারও। উরুর ইনজুরিতে ২৯ এপ্রিলের পর থেকে আর কোনো ম্যাচ খেলা হয়নি তার। তবে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্রাজিলিয়ান কনফেডারেশন জানিয়েছে, চিকিৎসক রদ্রিগো লাসমার মনে করছেন ফ্যাগনার টুর্নামেন্টটিতে খেলার মতো যথেষ্ট ফিট হয়ে উঠেছেন।

আজ রিও ডি জেনিরোতে বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করবেন ব্রাজিল কোচ তিতে। এই দলে ফ্যাগনারের থাকা বলতে গেলে নিশ্চিত। করিন্থিয়ানসে তিতে আর ফ্যাগনারের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। সেই তুলনায় দানিলো আর বায়ার্ন মিউনিখের রাফিনহার এই কোচের সঙ্গে ততটা যোগাযোগ ছিল না। তাই আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে ফ্যাগনারকেই সবচেয়ে এগিয়ে রাখা হচ্ছে।

রাশিয়া বিশ্বকাপে ষষ্ঠ শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ব্রাজিল। বিশ্বকাপের অন্যতম ফেভারিট দলটির প্রথম ম্যাচ ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ‘ই’ গ্রুপে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে সুইসরা ছাড়াও আছে কোস্টারিকা আর সার্বিয়া।সুত্র: জাগো নিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution