• সকাল ১০:৪৮ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ফ্যাগনার

Logo


বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে হাঁটুতে চোট পেয়ে দানি আলভেজের ছিটকে পড়া ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদ নিঃসন্দেহে। তবে সময় তো কারও জন্য বসে থাকে না। টুর্নামেন্টের আগে দল ঘোষণা করতেই হবে ব্রাজিলের কোচ তিতেকে। তিতের দলে আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে সুযোগ মিলছে করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনারের। এ ছাড়া দলে আসতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

চোটে ছিলেন ফ্যাগনারও। উরুর ইনজুরিতে ২৯ এপ্রিলের পর থেকে আর কোনো ম্যাচ খেলা হয়নি তার। তবে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্রাজিলিয়ান কনফেডারেশন জানিয়েছে, চিকিৎসক রদ্রিগো লাসমার মনে করছেন ফ্যাগনার টুর্নামেন্টটিতে খেলার মতো যথেষ্ট ফিট হয়ে উঠেছেন।

আজ রিও ডি জেনিরোতে বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করবেন ব্রাজিল কোচ তিতে। এই দলে ফ্যাগনারের থাকা বলতে গেলে নিশ্চিত। করিন্থিয়ানসে তিতে আর ফ্যাগনারের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে। সেই তুলনায় দানিলো আর বায়ার্ন মিউনিখের রাফিনহার এই কোচের সঙ্গে ততটা যোগাযোগ ছিল না। তাই আলভেজের স্থলাভিষিক্ত হিসেবে ফ্যাগনারকেই সবচেয়ে এগিয়ে রাখা হচ্ছে।

রাশিয়া বিশ্বকাপে ষষ্ঠ শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ব্রাজিল। বিশ্বকাপের অন্যতম ফেভারিট দলটির প্রথম ম্যাচ ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ‘ই’ গ্রুপে ব্রাজিলের প্রতিপক্ষ হিসেবে সুইসরা ছাড়াও আছে কোস্টারিকা আর সার্বিয়া।সুত্র: জাগো নিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution