• সকাল ১১:৫৮ মিনিট শুক্রবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

Logo


টি-টোয়েন্টিতে এক ইনিংসে জোড়া সেঞ্চুরির চতুর্থ ঘটনা দেখলো ক্রিকেট বিশ্ব। রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে হায়দরাবাদের দুই ওপেনার ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টো ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার দুজনই রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জোড়া সেঞ্চুরি করেন।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব চালান দুই ওপেনার। এই দুই ওপেনারের জোড়া সেঞ্চুরিতে বেঙ্গালুরুর বিপক্ষে ২৩১ রানের পাহাড় গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ১১৪ রান করেন বেয়ারস্টো। ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে রোববার ৫৫ বল খেলে পাঁচটি চার ও সমান ছক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। তার আগে ৫২ বলে সেঞ্চুরি করেন জনি বেয়ারস্টো। তার ৫৬ বলে ১১৪ করা ইনিংসটি ছিল ১২ চার ও ৭টি দৃষ্টি নন্দন ছক্কায় সাজানো।

সাজঘরে ফেরার আগে ওয়ার্নারের সঙ্গে উদ্বোধনী জুটিতে আইপিএলের সর্বোচ্চ ১৮৫ রানের রেকর্ড গড়েন এ দুই ওপেনার।

গত ২৫ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) জোড়া সেঞ্চুরির নজির গড়েছিলেন অ্যালেক্স হেলস ও রাইলি রুশো। রংপুর রাইডার্সের হয়ে চট্টগ্রাম ভাইকিংস বোলারদের ওপর দিয়ে রীতিমতো ঝড় বইয়ে দেন দু’জন।

আর হেলস ও রুশোর ব্যাটে বিপিএল ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড গড়ে রংপুর। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করে মাশরাফি বিন মুর্তজার দল। ইংলিশ ওপেনার হেলস ৪৮ বলে ১০০ রান করে আউট হন। অপর ওপেনার রুশো ৫১ বলে ১০০ রানে অপরাজিত ছিলেন।

টি-টোয়েন্টি ক্রিকেটে ২০১১ সালে প্রথমবার এক ইনিংসে জোড়া সেঞ্চুরির কীর্তি গড়েন কেভিন ও’ব্রায়েন ও হামিশ মার্শাল। গ্লুস্টারশায়ারের হয়ে মিডলসেক্সের বিপক্ষে দু’জন থামেন যথাক্রমে ১১৯ ও ১০২ রানে।

এর পাঁচ বছর পর জোড়া সেঞ্চুরির সাক্ষী হয় আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে গুজরাট লায়ন্সের বিপক্ষে ঝড়ো সেঞ্চুরি উপহার দেন অধিনায়ক বিরাট কোহলি (১০৯) ও এবি ডি ভিলিয়ার্স (১২৯*)।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution