দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১:১৫ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

টি-টোয়েন্টিতে এক ইনিংসে জোড়া সেঞ্চুরির চতুর্থ ঘটনা দেখলো ক্রিকেট বিশ্ব। রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে হায়দরাবাদের দুই ওপেনার ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টো ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার দুজনই রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জোড়া সেঞ্চুরি করেন।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব চালান দুই ওপেনার। এই দুই ওপেনারের জোড়া সেঞ্চুরিতে বেঙ্গালুরুর বিপক্ষে ২৩১ রানের পাহাড় গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ১১৪ রান করেন বেয়ারস্টো। ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে রোববার ৫৫ বল খেলে পাঁচটি চার ও সমান ছক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। তার আগে ৫২ বলে সেঞ্চুরি করেন জনি বেয়ারস্টো। তার ৫৬ বলে ১১৪ করা ইনিংসটি ছিল ১২ চার ও ৭টি দৃষ্টি নন্দন ছক্কায় সাজানো।

সাজঘরে ফেরার আগে ওয়ার্নারের সঙ্গে উদ্বোধনী জুটিতে আইপিএলের সর্বোচ্চ ১৮৫ রানের রেকর্ড গড়েন এ দুই ওপেনার।

গত ২৫ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) জোড়া সেঞ্চুরির নজির গড়েছিলেন অ্যালেক্স হেলস ও রাইলি রুশো। রংপুর রাইডার্সের হয়ে চট্টগ্রাম ভাইকিংস বোলারদের ওপর দিয়ে রীতিমতো ঝড় বইয়ে দেন দু’জন।

আর হেলস ও রুশোর ব্যাটে বিপিএল ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড গড়ে রংপুর। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করে মাশরাফি বিন মুর্তজার দল। ইংলিশ ওপেনার হেলস ৪৮ বলে ১০০ রান করে আউট হন। অপর ওপেনার রুশো ৫১ বলে ১০০ রানে অপরাজিত ছিলেন।

টি-টোয়েন্টি ক্রিকেটে ২০১১ সালে প্রথমবার এক ইনিংসে জোড়া সেঞ্চুরির কীর্তি গড়েন কেভিন ও’ব্রায়েন ও হামিশ মার্শাল। গ্লুস্টারশায়ারের হয়ে মিডলসেক্সের বিপক্ষে দু’জন থামেন যথাক্রমে ১১৯ ও ১০২ রানে।

এর পাঁচ বছর পর জোড়া সেঞ্চুরির সাক্ষী হয় আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে গুজরাট লায়ন্সের বিপক্ষে ঝড়ো সেঞ্চুরি উপহার দেন অধিনায়ক বিরাট কোহলি (১০৯) ও এবি ডি ভিলিয়ার্স (১২৯*)।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution