• সন্ধ্যা ৬:১৩ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা
ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

ইতিহাসের পাতায় হায়দরাবাদের দুই ওপেনার

Logo


টি-টোয়েন্টিতে এক ইনিংসে জোড়া সেঞ্চুরির চতুর্থ ঘটনা দেখলো ক্রিকেট বিশ্ব। রোববার হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে হায়দরাবাদের দুই ওপেনার ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টো ও অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার দুজনই রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জোড়া সেঞ্চুরি করেন।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব চালান দুই ওপেনার। এই দুই ওপেনারের জোড়া সেঞ্চুরিতে বেঙ্গালুরুর বিপক্ষে ২৩১ রানের পাহাড় গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ১১৪ রান করেন বেয়ারস্টো। ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার।

বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিপক্ষে রোববার ৫৫ বল খেলে পাঁচটি চার ও সমান ছক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। তার আগে ৫২ বলে সেঞ্চুরি করেন জনি বেয়ারস্টো। তার ৫৬ বলে ১১৪ করা ইনিংসটি ছিল ১২ চার ও ৭টি দৃষ্টি নন্দন ছক্কায় সাজানো।

সাজঘরে ফেরার আগে ওয়ার্নারের সঙ্গে উদ্বোধনী জুটিতে আইপিএলের সর্বোচ্চ ১৮৫ রানের রেকর্ড গড়েন এ দুই ওপেনার।

গত ২৫ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) জোড়া সেঞ্চুরির নজির গড়েছিলেন অ্যালেক্স হেলস ও রাইলি রুশো। রংপুর রাইডার্সের হয়ে চট্টগ্রাম ভাইকিংস বোলারদের ওপর দিয়ে রীতিমতো ঝড় বইয়ে দেন দু’জন।

আর হেলস ও রুশোর ব্যাটে বিপিএল ইতিহাসে সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড গড়ে রংপুর। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করে মাশরাফি বিন মুর্তজার দল। ইংলিশ ওপেনার হেলস ৪৮ বলে ১০০ রান করে আউট হন। অপর ওপেনার রুশো ৫১ বলে ১০০ রানে অপরাজিত ছিলেন।

টি-টোয়েন্টি ক্রিকেটে ২০১১ সালে প্রথমবার এক ইনিংসে জোড়া সেঞ্চুরির কীর্তি গড়েন কেভিন ও’ব্রায়েন ও হামিশ মার্শাল। গ্লুস্টারশায়ারের হয়ে মিডলসেক্সের বিপক্ষে দু’জন থামেন যথাক্রমে ১১৯ ও ১০২ রানে।

এর পাঁচ বছর পর জোড়া সেঞ্চুরির সাক্ষী হয় আইপিএল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে গুজরাট লায়ন্সের বিপক্ষে ঝড়ো সেঞ্চুরি উপহার দেন অধিনায়ক বিরাট কোহলি (১০৯) ও এবি ডি ভিলিয়ার্স (১২৯*)।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution