• সকাল ৭:৩০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী চেয়ারম্যান পদ-প্রার্থী সোহাগ রনির উদ্যোগে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন জাতীয়পার্টির নেতাকর্মীদের নিয়ে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন মান্নানের নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনে হাজারো নেতাকর্মী
এক ওভারে পাঁচ ছক্কা খেলেন মুক্তার আলি

এক ওভারে পাঁচ ছক্কা খেলেন মুক্তার আলি

Logo


টি-টেন লিগে প্রথম দিনে বাংলাদেশি ক্রিকেটাররা ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স উপহার দিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় দিনে এসে মুদ্রার অপর পিঠও দেখে ফেললেন তারা। নাসির হোসেন, মুক্তার আলি, সোহাগ গাজী-সবাই দিলেন ব্যর্থতার পরিচয়। ব্যতিক্রম কেবল মোসাদ্দেক হোসেন।

আগের দিন নাসির হোসেন ৩ উইকেট নিয়েছিলেন, আজ (শুক্রবার) কালান্দার্সের বিপক্ষে তিনি এক ওভারেই দিলেন ২১ রান, পাননি উইকেটের দেখা। নাসিরের দল পুনে ডেভিলস হেরেছে ৯ উইকেটের বড় ব্যবধানে।

পরের ম্যাচে মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে ব্যাট হাতে অবশ্য ভালোই করেছেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। দলের বিপদে হাল ধরে ২২ বলে ৫ বাউন্ডারি আর এক ছক্কায় ৩৫ রানে অপরাজিত থাকেন তিনি।

কিন্তু বাকিদের ব্যর্থতায় পুঁজিটা বড় হয়নি মারাঠার। ৪ উইকেটে তারা থামে ৮৭ রানে। আবুধাবিতে দিল্লি বুলস ম্যাচটি জিতেছে ৯ উইকেট আর ৫ ওভার হাতে রেখে।

মারাঠা অধিনায়ক মোসাদ্দেক ব্যাট হাতে ভরসা দিলেও এরপর বল হাতে নিয়ে বেদম মার খেয়েছেন বাংলাদেশের দুই বোলার- সোহাগ গাজী আর মুক্তার আলি।

সোহাগ গাজী তবু ১ ওভার হাত ঘুরিয়ে ১৫ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। মুক্তার তো রীতিমত লজ্জায় ডুবিয়েছেন দলকে। বাংলাদেশি এই পেসার ১ ওভার বল করে দিয়েছেন ৩৩ রান।

দিল্লি ইনিংসের পঞ্চম ওভারে বল করতে এসে পাঁচ-পাঁচটি ছক্কা খেয়েছেন মুক্তার, ওই ওভারেই ম্যাচ হেরেছে মারাঠা। জয়সূচক রানসহ পাঁচটি ছক্কাই হাঁকান এভিন লুইস। ক্যারিবীয় এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত ১৬ বলে ৫৫ রানে অপরাজিত থাকেন, যে ইনিংসে ছিল ২টি চারের সঙ্গে ৭টি ছক্কা!

মুক্তারের ওভারে প্রথম দুই বলে ছক্কা হাঁকানোর পর তৃতীয় বলে দুই রান নেন লুইস। চতুর্থ আর পঞ্চম বলে ফের টানা দুই ছক্কা। ষষ্ঠ বলটি মুক্তার ওয়াইড করলে আরেকটি ডেলিভারি বাকি থাকে। ওইটিতেও ছক্কা হাঁকিয়ে ম্যাচ শেষ করে দেন লুইস।

আগের দিনই মারাঠার হয়ে সেরা বোলিং করেছিলেন মুক্তার। ২ ওভারে ১৯ রান খরচায় একটি উইকেট নিয়েছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। জিতেছিল তার দলও। পরের ম্যাচেই এমন লজ্জায় পড়লেন বাংলাদেশি পেসার।

এমএমআর/জিকেএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution