• বিকাল ৪:০৪ মিনিট রবিবার
  • ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৫ই এপ্রিল, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
বন্দরে করোনা রোগীকে দেখতে যাওয়া সোনারগাঁয়ে ২ মহিলাকে আইসোলেটে সোনারগাঁয়ে জ্বর- সর্দি কার্শিতে এক বৃদ্ধার মৃত্যু, করোনা আতঙ্কে কাছে যাচ্ছে না কেউ পিরোজপুর ইউপির ৩ গ্রামের অসহায়দের মাঝে চেয়ারম্যান মাসুমের ত্রাণ বিতরন উপজেলার ৮ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবেন ইঞ্জিনিয়ার মাসুম ভাইস চেয়ারম্যান বাবু ওমরের উদ্যোগে ত্রাণ বিতরণ সাদিপুর ইউনিয়নে প্রতিবন্ধী ও দুস্থ- অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে ত্রাণ বিতরণের ছবি ফেসবুকে পোষ্ট করে সমালোচনার মুখে ডাক্তার বিরু মোগরাপাড়া বিদ্যায়তনের ২০০৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ত্রান বিতরণ এখনো করোনামুক্ত রয়েছে যে ১৮ রাষ্ট্র ২৫০ প্রতিবন্ধী ও ৭০ জন হিজরার মাঝে নগদ অর্থ ও ত্রান সামগ্রী প্রদান চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুমের সোনারগাঁয়ে মঙ্গলেরগাঁও কান্দাপাড়া এলাকায় সৌদি প্রবাসী ব্যবসায়ীর উদ্যোগে ত্রান বিতরন সোনারগাঁয়ে দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করোনা পরিস্থিতি মোকাবেলায় বারদীতে তরুচ্ছায়া সংগঠনের নানা উদ্যোগ উপজেলা আওয়ামীলীগে আহবায়ক কমিটির উদ্যোগে জামপুরে অসহায়দের মাঝে ত্রান বিতরণ করোনায় মধ্যবিত্তের কান্না… রবিউল হুসাইন সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশে আরও ৫ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বন্দরে করোনায় এক নারীর মৃত্যু ঘরে থাকবেন আপনারা খাবার পৌছে দিব আমরা. চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম
করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

সারাবিশ্বের ন্যায় করোনাভাইরাস আতঙ্ক গ্রাস করেছে ভারতকেও। এখনও পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে ৬২ জন। মৃতের ঘরে ভারতের কোনো নাম যুক্ত হয়নি এবং যেনো তা না হয়- তাই সবকিছুতেই বাড়তি সতর্কতা অবলম্বন করছে ভারতের সরকার।

যা থেকে বাদ নেই ক্রিকেটও। আজ (রোববার) থেকে শুরু হতে যাওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে করোনা থেকে বাঁচার জন্য সাতটি গাইডলাইন দেয়া হয়েছে দুই দলকে। শুধু তাই নয়, করোনা আতঙ্কে অনিশ্চয়তা দেখা দিয়েছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়েও।

যেহেতু করোনা থেকে বাঁচার সবচেয়ে কার্যকর উপায় হলো জনসমাগম এড়িয়ে চলা, তাই আইপিএল স্থগিত করার মাধ্যমে স্টেডিয়ামে হাজার হাজার দর্শকদের উপস্থিতি আপাতত বন্ধ করে দেয়ার কথাই বলা হচ্ছে সচেতন মহল থেকে। এ বিষয়ে এরই মধ্যে রিট হয়ে গেছে হাইকোর্টে। সে রিটের ফলাফল কোন পক্ষে যাবে তা সময়ের ব্যাপার।

তবে তার আগেই সিদ্ধান্তে পৌঁছতে চাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএলের ভাগ্য নির্ধারণের জন্য আগামী ১৪ মার্চ (শনিবার) জরুরি বৈঠকে বসবে আয়োজক কমিটি। যেখানে সকল দিক বিবেচনা করে নেয়া হবে আইপিএলের এবারের আসরের ব্যাপারে সিদ্ধান্ত।

যতদূর বোঝা যাচ্ছে, আগামী ২৯ তারিখ থেকে আইপিএল শুরুর কথা থাকলেও, সেটি পিছিয়ে দেয়ার সিদ্ধান্তই নেয়া হবে বৈঠকে। কেননা পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৯ মার্চ আইপিএল শুরু হলেও, টুর্নামেন্টের প্রথমভাগে পাওয়া যাবে না বিদেশি খেলোয়াড়দের।

কারণ ভারতীয় সরকারের পক্ষ থেকে এরই মধ্যে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সকল বিদেশি নাগরিকের ভিসা বাতিলের সিদ্ধান্ত দেয়া হয়েছে। তবে এ সিদ্ধান্তের আওতায় খেলাধুলার জন্য যে বিশেষায়িত ভিসা- সেটিও রয়েছে কি না তা পরিষ্কার করে বলা হয়নি। তাই চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution