• রাত ১:৪৯ মিনিট সোমবার
  • ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১২ই জুলাই, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগ নেতার জাতীয়পার্টিতে যোগদান এমপি খোকার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগ নেতার জাতীয়পার্টিতে যোগদান সোনারগাঁয়ে দোয়েল বাস সুপারভাইজারের বাসায় ডাকাতি সোনারগাঁয়ে গরুর খামারে সফল ব্যবসায়ী আলহাজ্ব সাদেক ভূইয়া সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতাকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে ১৭টি অস্থায়ী পশুর হাটের প্রস্তাব লিটল ফ্লাওয়ার ও এসআর স্কুলের বিরুদ্ধে অতিরিক্ত ফি ও বাড়িতে গিয়ে পরিক্ষা গ্রহনের অভিযোগ সোনারগাঁয়ে ৯ জনের রির্পোটে কোন করোনা আক্রান্ত নেই যুবদল নেতা সেলিমের নানার ইন্তেকাল, মান্নানের শোক সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪শত ছাড়ালো প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম সোনারগাঁয়ে একযোগে তিন কর্মকর্তার বদলি বারদীতে মার্কেট নির্মাণকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা, সুস্থ ১ মোট আক্রান্ত ৪৪৭ সােনারগাঁয়ে অননুমােদিত ভােজ্য তেল বিক্রিতে ৭ লাখ টাকা অর্থদণ্ড সোনারগাঁয়ে নন-এমপিও শিক্ষক কর্মচারীদের প্রণোদনার চেক বিতরণ সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ শ্রমিকলীগের উদ্যোগে নুনেরটেকের মায়াদ্বীপে বৃক্ষরোপন সপ্তডিঙ্গা সমবায়ের সাধারণ সম্পাদকের ইন্তেকাল সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২, সুস্থ ৬ মোট আক্রান্ত ৪৪১
করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

Logo

সারাবিশ্বের ন্যায় করোনাভাইরাস আতঙ্ক গ্রাস করেছে ভারতকেও। এখনও পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে ৬২ জন। মৃতের ঘরে ভারতের কোনো নাম যুক্ত হয়নি এবং যেনো তা না হয়- তাই সবকিছুতেই বাড়তি সতর্কতা অবলম্বন করছে ভারতের সরকার।

যা থেকে বাদ নেই ক্রিকেটও। আজ (রোববার) থেকে শুরু হতে যাওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে করোনা থেকে বাঁচার জন্য সাতটি গাইডলাইন দেয়া হয়েছে দুই দলকে। শুধু তাই নয়, করোনা আতঙ্কে অনিশ্চয়তা দেখা দিয়েছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়েও।

যেহেতু করোনা থেকে বাঁচার সবচেয়ে কার্যকর উপায় হলো জনসমাগম এড়িয়ে চলা, তাই আইপিএল স্থগিত করার মাধ্যমে স্টেডিয়ামে হাজার হাজার দর্শকদের উপস্থিতি আপাতত বন্ধ করে দেয়ার কথাই বলা হচ্ছে সচেতন মহল থেকে। এ বিষয়ে এরই মধ্যে রিট হয়ে গেছে হাইকোর্টে। সে রিটের ফলাফল কোন পক্ষে যাবে তা সময়ের ব্যাপার।

তবে তার আগেই সিদ্ধান্তে পৌঁছতে চাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএলের ভাগ্য নির্ধারণের জন্য আগামী ১৪ মার্চ (শনিবার) জরুরি বৈঠকে বসবে আয়োজক কমিটি। যেখানে সকল দিক বিবেচনা করে নেয়া হবে আইপিএলের এবারের আসরের ব্যাপারে সিদ্ধান্ত।

যতদূর বোঝা যাচ্ছে, আগামী ২৯ তারিখ থেকে আইপিএল শুরুর কথা থাকলেও, সেটি পিছিয়ে দেয়ার সিদ্ধান্তই নেয়া হবে বৈঠকে। কেননা পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৯ মার্চ আইপিএল শুরু হলেও, টুর্নামেন্টের প্রথমভাগে পাওয়া যাবে না বিদেশি খেলোয়াড়দের।

কারণ ভারতীয় সরকারের পক্ষ থেকে এরই মধ্যে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সকল বিদেশি নাগরিকের ভিসা বাতিলের সিদ্ধান্ত দেয়া হয়েছে। তবে এ সিদ্ধান্তের আওতায় খেলাধুলার জন্য যে বিশেষায়িত ভিসা- সেটিও রয়েছে কি না তা পরিষ্কার করে বলা হয়নি। তাই চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution